বিনোদন

কমান্ডোর কলকাতা পর্ব শেষ, বাংলাদেশে আসছেন দেব

নিউজজি ডেস্ক  নভেম্বর ২৮, ২০২০, ১২:৩৩:৪৯

  • কমান্ডোর কলকাতা পর্ব শেষ, বাংলাদেশে আসছেন দেব

টালিউড সুপারস্টার দেব প্রথমবারের মতো বাংলাদেশের প্রযোজিত সিনেমায় অভিনয় করছেন। সিনেমার নাম ‘কমান্ডো’। শাপলা মিডিয়ার প্রযোজনায় সিনেমাটি বিশাল আয়োজনে নির্মিত হচ্ছে।

যদিও করোনা মহামারির কারণে শুটিং পরিকল্পনা ভেস্তে গেছে। তবুও করোনার ভয়াল থাবা কাটিয়ে নিউ নরমাল সময়ে কমান্ডোর কাজ এগোচ্ছে। সম্প্রতি সিনেমাটির কলকাতা অংশের শুটিং সম্পন্ন হয়েছে। আর শিগগিরই দেব আসছেন বাংলাদেশে। কারণ বাংলাদেশেই হবে বাকি অংশের দৃশ্যায়ন।

দিন দুয়েক আগে দেব তার সোশ্যাল অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেন। সেখানে দেখা যায়, হামলায় বিধ্বস্ত এক শহরে দাঁড়িয়ে আছেন কমান্ডো দেব। নজরকাড়া সেই ছবি দেখে বাহবা দিচ্ছেন দর্শকরা।

দেব জানালেন, কলকাতার শুটিং শেষ। শিগগির দেখা হচ্ছে বাংলাদেশ।

‘কমান্ডো’ নির্মাণ করছেন বাংলাদেশের শামীম আহমেদ রনি। তিনি জানান, বিশাল সেট করে পশ্চিমবঙ্গের মেদিনীপুরে শুটিং করা হয়েছে। তিন শতাধিক শিল্পী-কলাকুশলী ছিল এই কর্মযজ্ঞে। আগামী ১ জানুয়ারি থেকে বাংলাদেশে সিনেমাটির শুটিং শুরু হবে। তাতে অংশ নেবেন নায়িকা জাহারা মিতুও। এরপর ১৬ জানুয়ারি থেকে দুবাইতে হবে সিনেমাটির শেষ লটের শুটিং।

দেব ও জাহারা মিতু ছাড়াও ‘কমান্ডো’ সিনেমায় অভিনয় করছেন বাংলাদেশের মাজনুন মিজান, কলকাতার শান্তিলাল রজত ব্যানার্জি প্রমুখ।

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers