বিনোদন

শাকিবকে দীপনের পরামর্শ: ছবি নির্বাচনে আরো সাবধানী হোন

নিউজজি প্রতিবেদক  নভেম্বর ২৮, ২০২০, ১৩:৩১:১০

  • শাকিবকে দীপনের পরামর্শ: ছবি নির্বাচনে আরো সাবধানী হোন

দেশের সিনেমায় শীর্ষ নায়ক শাকিব খান। গত এক যুগের বেশি সময় ধরেই তিনি এই দাপট ধরে রেখেছেন। নিজেকে প্রতিষ্ঠিত করেছেন ঢালিউডের কাণ্ডারি হিসেবে। তবে বর্তমান সময়ের সঙ্গে তাল মিলিয়ে তার আরও সচেতন ও সাবধানী হওয়া উচিৎ বলে মনে করেন নির্মাতা দীপংকর দীপন। তিনি শাকিব খানকে পরামর্শ দিয়েছেন, যেন সিনেমা নির্বাচনে আরও সাবধানী হন শাকিব।

‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপন সামাজিক যোগাযোগ মাধ্যমে শাকিব খানকে নিয়ে একটি পোস্ট দিয়েছেন। সেখানে তিনি শাকিবের নতুন সিনেমা ‘নবাব এলএলবি’ থেকে একটি স্থিরচিত্র শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন, আমাদের হিরো। দুর্দান্ত ফিটনেসে, দুর্দান্ত কনসেপ্টে ফিরে আসার জন্য অনেক অভিনন্দন। শাকিব ভাই, আপনি হিরো ছিলেন, হিরো আছেন, হিরো থাকবেন। আপনি ফুল অফ হিরো ম্যাটেরিয়াল। জাস্ট ছবি নির্বাচনে আরো সাবধানী হন। বুক ফুলিয়ে প্রতিটি বাংলাদেশী বলতে চায়, শাকিব খান আমাদের হিরো। কারণ আপনি আমাদের সালমান, শাহরুখ, আমীর, অজয়।

এর আগেও একবার শাকিব খানের প্রশংসা করেছিলেন দীপংকর দীপন। তখন অনেকে সমালোচনা করেছিলেন। শাকিবকে নিয়ে সিনেমা করার স্বার্থেই নাকি তিনি প্রশংসা করেছিলেন, এমন অভিযোগ করেছিল নেটিজেনরা।

তবে তেমনটা হয়নি। এবার দীপংকর দীপন নিজ থেকেই বিষয়টা পরিষ্কার করে দিলেন। তিনি লিখেছেন, ভাই ও বোনেরা, এর সাথে শাকিব খানকে কাস্ট করার কোনো সম্পর্ক নাই। সামনে কোন প্ল্যানও নাই। আগেরবারের পোস্টে অনেকেই   অবাক হয়েছিল, শাকিব ভাই নিজেও। দীপন ভাই কেন ভাল ভাল কথা বলছে, কারণ উনি তো ভাল করে জানেন কোনো কারণ নাই।

 

 

দীপংকর আরও লিখেছেন, সাধারণত বঙ্গদেশে স্বার্থ ছাড়া কেউ প্রশংসা তো করে না। যেখানে অন্য হিরোর ফ্যানদের কাছে উল্টো পাল্টা কথা শোনার নিশ্চয়তা ১০০ ভাগ। স্বার্থ তো কিছু একটা আছেই। আমার ম্যানুফ্র্যাকচারিং ডিফেক্ট আছে। আমার স্বার্থগুলো উল্টোপাল্টা হয়। হুম স্বার্থ একটা আছে তো বটেই; তবে সেটা সবার স্বার্থ। বাংলাদেশকে ব্র্যান্ডিং করার স্বার্থ। শাকিব ভাইয়ের মধ্যে সেই সম্ভাবনা আছে; অল্প কিছু মানুষের মধ্যেই সেই সম্ভাবনাটা থাকে।

প্রসঙ্গত, দীপংকর দীপন ছোট পর্দার পরীক্ষিত নির্মাতা। তিনি ‘ঢাকা অ্যাটাক’ নির্মাণ করে দারুণ সাফল্য পেয়েছিলেন। কিছু দিন আগেই তিনি শেষ করেছেন ‘অপারেশন সুন্দরবন’ নামের বহুল আলোচিত আরেকটি সিনেমার কাজ।

অন্যদিকে শাকিব খান ব্যস্ত আছন ‘নবাব এলএলবি’ সিনেমা নিয়ে। ইতোমধ্যে সিনেমাটির শুটিং শেষ। চলছে মুক্তি উপলক্ষে প্রচারণা। আগামী ডিসেম্বরেই সিনেমাটি অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers