বিনোদন

বলিউডের সর্বোচ্চ বাজেটের সিনেমা হতে যাচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’!

নিউজজি ডেস্ক  নভেম্বর ২৮, ২০২০, ১৭:০৪:৪২

  • বলিউডের সর্বোচ্চ বাজেটের সিনেমা হতে যাচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’!

প্রথমবারের মতো সিনেমায় জুটি বেঁধেছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। সেই সঙ্গে আছেন অমিতাভ বচ্চন, নাগার্জুনার মতো মেগাস্টার। আর সিনেমাটির বিষয়বস্তু কল্পবিজ্ঞান। সুতরাং এর বাজেট যে বেশি হবে, তা সহজেই অনুমেয়।

তবে এবার শোনা যাচ্ছে, ‘ব্রহ্মাস্ত্র’ নামের সিনেমাটি হতে যাচ্ছে বলিউডের সর্বোচ্চ বাজেটের সিনেমা। কেননা এটি ইতোমধ্যে ব্যয়ের দিক থেকে অতীতের সকল রেকর্ড ছাড়িয়ে গেছে।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার জন্য ৩০০ কোটি বাজেট নির্ধারণ করেছিলেন নির্মাতা-প্রযোজকরা। তবে সেই বাজেট এরই মধ্যে শেষ হয়ে গেছে। সিনেমাটির সংলিষ্ট একটি সূত্র জানিয়েছে, এর বাজেট ৩০০ কোটি রুপি বলা হলেও আসল বাজেট আরো অনেক বেশি।

কিন্তু এত বেশি অর্থ ব্যয় হচ্ছে কেন সিনেমাটির পেছনে? ওই সূত্র জানায়, সিনেমাটির কাহিনী যেহেতু কল্পবিজ্ঞান ভিত্তিক, সুতরাং এর ভিজ্যুয়াল ইফেক্টসের বিষয়টি খুব গুরুত্বপূর্ণ। এই কাজের জন্যই বাজেটের পরিমাণ বেড়ে গেছে।

‘ব্রহ্মাস্ত্র’ নির্মাণ করছেন অয়ন মুখার্জি। সিনেমাটি চলতি বছরের ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে সেটা আর হচ্ছে না। তাই পরিস্থিতি স্বাভাবিক হয়ে সিনেমা হল পুরোদমে চালু হলে তবেই সিনেমাটি মুক্তি পাবে। সিনেমাটি প্রযোজনা করছে ফক্স স্টার স্টুডিওজ ও ধর্ম প্রোডাকশন।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers