বিনোদন

নতুন প্রেমিকের সঙ্গে ক্যামেরাবন্দি ক্যাটরিনা

নিউজজি ডেস্ক  ডিসেম্বর ৪, ২০২০, ০০:২৬:১৩

  • নতুন প্রেমিকের সঙ্গে ক্যামেরাবন্দি ক্যাটরিনা

সালমান খানকে ঘিরে ক্যাটরিনার মন বিনিময়ের খবর বহুবারই গণমাধ্যমে এসেছে। তবে সালমান-ক্যাট কেউই এ নিয়ে কখনও মুখ খোলেননি। এরপর ২০০৯ সালে ‘আজব প্রেম কি গজব কাহানি’ ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে বলে গুঞ্জন ছড়ায়। সে গুঞ্জনও হালে পানি পায়নি।

সম্প্রতি বলিউড অভিনেতা ভিকি কৌশলকে ঘিরে ক্যাটরিনার নয়া প্রেমের কানাঘুষা শুরু হয়। এবার সেটি আরও স্পষ্ট হলো। কথিত নতুন প্রেমিকের সঙ্গে এক গাড়িতে দেখা মিললো ক্যাটরিনার।

গতকাল মঙ্গলবার রাতে নির্মাতা করণ জোহর তার বাসায় ছোট পরিসরে একটি পার্টির আয়োজন করেছিলেন। সেখানেই একসঙ্গে ভিকি-ক্যাট ক্যামেরাবন্দি হলেন। পার্টিতে লাল রঙের পোশাক ও কালো মাস্ক পরেছিলেন ক্যাটরিনা। ভিকি ক্যাজুয়াল শার্টের সঙ্গে পরেছিলেন সাদা মাস্ক।

ক্যাটরিনা ও ভিকি কৌশলকে নিয়ে প্রথম প্রেমের গুঞ্জন উঠে ‘কফি উইথ করণ’ টক শো’র ষষ্ঠ আসরে। এরপর গেলবার দীপাবলিতেও তাদের একসঙ্গে দেখা যায়। এর কিছুদিন পর ভিকির হাত ধরে ডিনার পার্টিতে গিয়ে প্রেমের গুঞ্জন আরও উস্কে দেন ক্যাট। আম্বানি হোলি পার্টিতেও তারা ক্যামেরাবন্দি হয়েছিলেন।

করোনা ভাইরাস মহামারির সময়ে ঘরবন্দিত্ব কাটিয়ে সম্প্রতি ক্যাটরিনার বাড়ির সামনে ভিকিকে দেখা যায়। গেলরাতে করণের সেই পার্টিতে ক্যাটরিনা-ভিকি ছাড়াও অনন্যা পাণ্ডে, কবির খান, মিনি মাথুরা ও জয়া আখতারকেও দেখা যায়।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers