বিনোদন

স্বামীর ‘বিরক্তিকর’ অভ্যাসের কথা ফাঁস করলেন প্রিয়ঙ্কা!

নিউজজি ডেস্ক  ডিসেম্বর ৪, ২০২০, ০০:৩২:০৪

  • স্বামীর ‘বিরক্তিকর’ অভ্যাসের কথা ফাঁস করলেন প্রিয়ঙ্কা!

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাসের একসঙ্গে ২ বছর কাটিয়ে ফেললেছেন। মাত্র তিনদিন প্রিয়াঙ্কার সঙ্গে দেখা করি নিজের মাকে নিক বলেছিলেন, জীবনের সেই বিশেষ একজনকে তিনি পেয়ে গেছেন। এর ঠিক দুই মাসের মাথায় অভিনেত্রীকে নিজের মনের কথা জানিয়েছিলেন তিনি। এরপরে ২০১৮ সালের ১ ও ২ ডিসেম্বর বিয়ে করেন প্রিয়াঙ্কা ও নিক।

দুইবছর একসঙ্গে থেকে নিকের একটি বদ অভ্যাস সম্পর্কে জানতে পেরেছেন প্রিয়ঙ্কা। সেই গোপন তথ্য নিজেই এক সংবাদমাধ্যম এর কাছে ফাঁস করেন পিগি চপস। প্রিয়াঙ্কা জানান, তিনি ঘুম থেকে ওঠার পরে তার মুখের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকেন নিক। মেকআপ হীন মুখে একটু ক্রিম আর মাসকারা লাগাতে চাইলে, প্রিয়াঙ্কাকে সে সুযোগও দেন না নিক।

প্রিয়ঙ্কা বলেন, এটা আসলে খুবই বিরক্তিকর। কিন্তু আমি ঘুম থেকে ওঠার পরে, ও জোর করে আমার মুখের দিকে তাকিয়ে থাকে। আমি বলি যে দাঁড়াও একটু মাশকারা আর ক্রিম লাগিয়ে নিতে দাও। এখন আমার চোখ মুখ আধা ঘুমন্ত অবস্থায়। কিন্তু নিক সেটি করতে দিতে নারাজ।

বিরক্ত বোধ করলেও নিকের এই ব্যাপারটি পছন্দ করেন প্রিয়ঙ্কা। তিনি বলছেন, বিষয়টা খুব মিষ্টি। স্বামীর থেকে এটাই তো সকলে চায়। কিন্তু এটা একটু অদ্ভুত ও। কিন্তু ও তো বলতেই থাকে, আমায় তোমার মুখের দিকে তাকিয়ে থাকতে দাও। তুমিতো এখনও ঘুম থেকেই ঠিক ভাবে ওঠোনি।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers