বিনোদন

যশের সঙ্গে ঘুরছেন নুসরাত, ভেঙেই গেলো সংসার?

নিউজজি ডেস্ক  জানুয়ারী ১৩, ২০২১, ১২:১০:৫৬

  • যশের সঙ্গে ঘুরছেন নুসরাত, ভেঙেই গেলো সংসার?

টালিউডের জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহানের সংসার ভাঙনের গুঞ্জন আরও বেশি পোক্ত হয়েছে। সম্প্রতি ছড়িয়ে পড়া একটি ভিডিও ও স্থিরচিত্র ঘিরে সেই গুঞ্জনের ডালপালা গজিয়েছে অনেক। কারণ সেখানে নুসরাতকে দেখা গেছে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে।

বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছে, নিখিল জৈনের সঙ্গে সম্পর্ক ছেঁদ করছেন নুসরাত। ইতোমধ্যে তারা আলাদা থাকছেন বলে নুসরাত স্বীকারও করেছেন। তাই এ দম্পতির আলাদা হওয়ার খবরটি অনেকটা সত্যি বলেই ধরে নেওয়া যায়।

আর এই ভাঙনের পেছনে দায়ী করা হচ্ছে অভিনেতা যশের সঙ্গে নুসরাতের প্রেম। তারা নাকি বেশ কিছু দিন ধরেই প্রেম করছেন। সেই প্রমাণও মিলেছে। সম্প্রতি কলকাতার দক্ষিণেশ্বরের কালীমন্দিরে একসঙ্গে গিয়েছিলেন নুসরাত ও যশ।

সেখানে নুসরাতকে একেবারে বিবাহিতা স্ত্রীর মতোই দেখাচ্ছে। অন্যদিকে যশ ছিলেন টি-শার্ট, ট্রাউজার আর মাস্ক পরিহিত। তারা তৃণমূল নেতা ও রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্রের সঙ্গে আলাপ করছেন। তবে ঠিক কী কারণে তারা সেখানে গিয়েছেন, তা জানা যায়নি এখনো।

প্রসঙ্গত, প্রেম করে নিখিল জৈনকে বিয়ে করেছিলেন নুসরাত জাহান। ২০১৯ সালের ১৯ জুন তুরস্কের বোদরুমে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের পর থেকে সুখেই কাটছিল তাদের দিন। তবে অচেনা ঝড় এসে সেই সুখ যেন উড়িয়ে নিয়ে গেছে।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers