বিনোদন

কলকাতার সিনেমায় মোশাররফ করিম যেমন…

নিউজজি প্রতিবেদক  জানুয়ারী ১৩, ২০২১, ১৩:১৭:৫৯

  • কলকাতার সিনেমায় মোশাররফ করিম যেমন…

বাংলাদেশের তুমুল জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। টিভি পর্দার অঘোষিত কিং তিনি। সিনেমার পর্দাতেও তার অভিনয়ের দ্যুতি সমৃদ্ধ করেছে ইন্ডাস্ট্রিকে। গুণী এই অভিনেতা প্রথমবারের মতো কাজ করেছেন কলকাতার সিনেমায়। নাম ‘ডিকশনারি’।

সিনেমাটি নির্মাণ করেছেন কলকাতার গুণী অভিনেতা ও নাট্যজন ব্রাত্য বসু। এই সিনেমায় মোশাররফ করিমের চরিত্র কেমন হবে, তার একটা আভাস পাওয়া গেলো। প্রকাশ করা হয়েছে ‘ডিকশনারি’র ফার্স্ট লুক পোস্টার। তাতে দেখা গেলো কেবল মোশাররফ করিমকে।

মোটা গোঁফ, সাদাসিধে চেহারার এক ব্যক্তি। তার নাম মকরক্রান্তি চ্যাটার্জী। খুব বেশি পড়াশোনা করেননি, তবে একটি কোম্পানির মালিক। এমনই এক চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম।

মঙ্গলবার নিজের ফেসবুক পেজে পোস্টারটি শেয়ার করে মোশাররফ করিম লিখেছেন, মকরক্রান্তি চ্যাটার্জী। মার্ক অ্যান্ড চ্যাটার্জী রিয়েল এস্টেট কোম্পানির মালিক। স্ত্রী (শ্রীমতী) আর ছেলে (রাকেশ)-কে নিয়ে রাজারহাটের বহুতলে থাকেন। কঠোর দারিদ্রের বিরুদ্ধে লড়াই করে উঠে আসা মকর, ছেলেকে ইন্ডাস্ট্রিয়ালিস্ট বানানোর স্বপ্ন দেখেন। ইংরেজি ভাষা বলা নিয়ে মকরের বিশেষ দুর্বলতা আছে। 

মোশাররফ করিম জানান, শিগগিরই ‘ডিকশনারি’ সিনেমাটি মুক্তি পাবে। তবে নির্দিষ্ট তারিখ উল্লেখ করেননি।

উল্লেখ্য, ‘ডিকশনারি’ সিনেমায় মোশাররফ করিম ছাড়াও অভিনয় করছেন টালিউডের দুই তারকা আবির চট্টোপাধ্যায় ও নুসরাত জাহান। বুদ্ধদেব গুহর লেখা দু’টি ছোটগল্প ‘স্বামী হওয়া’ এবং ‘বাবা হওয়া’ অবলম্বনে তৈরি হয়েছে ‘ডিকশনারি’ সিনেমাটি।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers