বিনোদন

সারার বিকিনির দাম ৬০ হাজার টাকা!

নিউজজি ডেস্ক  জানুয়ারী ২০, ২০২১, ১৭:২৭:০৩

  • সারার বিকিনির দাম ৬০ হাজার টাকা!

বলিউডের এই প্রজন্মের অভিনেত্রী সারা আলি খান। তারও আগে তিনি নবাব পরিবারের সন্তান। তার বাবা পতৌদির ছোট নবাব ও বলিউড তারকা সাইফ আলি খান। পারিবারিক পরিচয়ের বাইরে সারা নিজেও তার নিজস্ব অবস্থান তৈরি করেছেন।

তরুণ হলেও তারকাজীবন উপভোগের অভ্যাস রয়েছে তার। সুতরাং তার পোশাক-পরিচ্ছদের দাম যে মোটা অংকের হবে, তা স্বাভাবিক বটে। তবে এবার সারা আলি খানের পোশাকের দামই উঠে এলো খবরের শিরোনামে।

সম্পতি মালদ্বীপে ঘুরতে গিয়েছেন সারা। সেখানকার সমুদ্রসৈকতে বিকিনি পরে ক্যামেরাবন্দী হয়েছেন তিনি। ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করার পর ঝড় উঠেছে। ১৫ লাখ ৮৩ হাজারের বেশি লাইক পড়েছে ছবিটিতে। সুতরাং ভক্তরা যে সারাকে এই রূপে দারুণভাবে গ্রহণ করেছেন, তা বলা নিষ্প্রয়োজন।

এদিকে জানা গেলো, সারা আলি খান যেই বিকিনি পরে ছবিটি তুলেছেন, সেই বিকিনি বেশ দামি। ভারতীয় মুদ্রায় বিকিনিটির দাম ৫২ হাজার রুপি। যা বাংলাদেশী মুদ্রায় ৬০ হাজার টাকারও বেশি।

প্রসঙ্গত, সারা আলি খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কুলি নম্বর ওয়ান’। বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বেঁধে তিনি এখানে কাজ করেছেন। নব্বই দশকের জনপ্রিয় ‘কুলি নম্বর ওয়ান’ সিনেমার রিমেক এটি। তবে মুক্তির পর মুখ থুবড়ে পড়েছে। দর্শকদের কাছে ব্যাপক সমালোচিত হয়েছে মানহীন নির্মাণশৈলির কারণে।

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers