বিনোদন

ফের উপস্থাপনায় নিরব

নিউজজি প্রতিবেদক  জানুয়ারী ২৪, ২০২১, ১৬:১২:৩৩

  • ফের উপস্থাপনায় নিরব

চিত্রনায়ক হিসেবেই নিরবের পরিচিতি, জনপ্রিয়তা। একের পর এক সিনেমায় তার ব্যস্ততা লেগেই আছে। তবে সিনে দুনিয়ার ব্যস্ততার ফাঁকে তিনি কাজ করেছেন শোবিজের নানান শাখায়। কিছু দিন আগেই উপস্থাপনা করেছেন। অন্তর্জাল এবং টিভি চ্যানেল দুই জগতেই উপস্থাপনা করেছেন নিরব।

সেই ধারাবাহিকতায় ফের উপস্থাপনা করলেন এই চিত্রনায়ক। তবে এবার একটু ব্যতিক্রম আয়োজন। ওয়েডিং ফেস্টিভ্যাল। রাজধানীর পাঁচতারকা হোটেল লা মেরিডিয়ানে চলছে এই বিয়ে উৎসব। সেই আয়োজনেই উপস্থাপনা করছেন নিরব।

লা মেরিডিয়ান প্রেজেন্টস ‘ওয়েডিং ফেস্টিভ্যাল’ বাই এঞ্জেলিকা শীর্ষক এই আয়োজন শুরু হয়েছে গতকাল ২৩ জানুয়ারি। নিরব জানান, প্রথমদিন প্রতিযোগিতা থেকে ১০ জনকে বাছাই করা হয়েছে। তাদের মধ্যে থেকে বেস্ট কাপল নির্বাচিত হবে আজ ২৪ জানুয়ারি। তারা পাবেন মূল্যবান উপহার সামগ্রী।

নিরব বলেছেন, সিনেমার মানুষ হলেও উপস্থাপনার কাজটি আমি উপভোগ করি। তাছাড়া এটা একটা বড় আয়োজন। অনেকের সঙ্গেই দেখা হচ্ছে, কুশল বিনিময় হচ্ছে। সব মিলে দারুণ আনন্দের সঙ্গে কাজটি করছি।

নিরব জানান, তার সঙ্গে প্রথম দিন উপস্থাপনায় ছিলেন ফারজানা বীথি। আজ শেষ দিনে থাকছেন মাসুমা নাবিলা। এছাড়া প্রথমদিনে মঞ্চে পারফর্ম করেছেন কণ্ঠশিল্পী তপু, তাসনিম আনিকা। আজ পারফর্ম করবেন কনা ও মেহজাবীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফেরদৌস এবং পূর্ণিমা।

প্রসঙ্গত, নিরবের হাতে বর্তমানে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে ‘ক্যাসিনো’ নামের একটি আলোচিত সিনেমার কাজ সম্পন্ন করেছেন। সম্প্রতি যুক্ত হয়েছেন ‘ফিরে দেখা’ সিনেমায়। এছাড়া ‘ছায়াবৃক্ষ’ ও ‘ক্যাশ’ নামেও দুটি সিনেমা রয়েছে তার হাতে।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers