বিনোদন

নতুন কাজে পূর্ণিমা

নিউজজি প্রতিবেদক  জানুয়ারী ২৬, ২০২১, ১২:২৮:৪৮

  • নতুন কাজে পূর্ণিমা

ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। অবশ্য সিনেমার পর্দায় তিনি অতীতে জনপ্রিয় থাকলেও মানুষের মনে এখনো তিনি সমানভাবে জনপ্রিয়। যার প্রমাণ মেলে তার সোশ্যাল অ্যাকাউন্টে। অগণিত ভক্ত এখনো তার প্রতি মুগ্ধতা প্রকাশ করেন।

নতুন করে পূর্ণিমা সিনেমার কাজে ব্যস্ত হয়েছেন। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে নির্মিত সিনেমায় অভিনয় করেছেন তিনি। এছাড়া সম্প্রতি নতুন আরেকটি সিনেমায় যুক্ত হয়েছেন পূর্ণিমা। অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় সেই সিনেমার নাম ‘মুন্সিগিরি’। সিনেমায় তার সঙ্গে থাকছেন চঞ্চল চৌধুরী।

তবে সিনেমার ফাঁকে অন্য একটি কাজে যুক্ত হলেন পূর্ণিমা। আন্তর্জাতিক মানের দেশীয় ব্র্যান্ড রিবানার শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সম্প্রতি হোটেল লা মেরিডিয়ানে প্রতিষ্ঠানটির সঙ্গে পূর্ণিমার এ চুক্তি স্বাক্ষর হয়।

 

 

এখন থেকে রিবানার প্রচার ও প্রসারে বিভিন্ন কাজে অংশ নেবেন পূর্ণিমা। তিনি জানান, অর্গানিক এই ব্র্যান্ডটি তিনিও ব্যবহার করতেন। সেই থেকে এর সঙ্গে সম্পৃক্ততা।

পূর্ণিমা বলেন, ‘আমাদের দেশিও ব্র্যান্ড বিউটি মার্কেটে এগিয়ে যাচ্ছে- সেটা ভাবতে বেশ ভালো লাগে। এই প্রতিষ্ঠানটির সঙ্গে সম্পৃক্ত হতে পেরে আরও ভালো লাগছে।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers