বিনোদন

এই লেখাটা মেটাল ফ্যানদের জন্য!

মনজু আহমেদ  জানুয়ারী ২৬, ২০২১, ১২:৪৫:৪২

  • এই লেখাটা মেটাল ফ্যানদের জন্য!

‘ব্ল্যাক’ ব্যান্ডের গিটারিস্ট জাহান প্রায় সকালেই হাতিরপুল বাজারে যান। সেদিন সেখানে এক সবজিওয়ালার গায়ে দেখলেন ব্ল্যাক-এর টি শার্ট। দেখে মনটা ভালো হয়ে গেল বলে জানালেন জাহান। এরপর যা বললেন সেটা শুনে আমি হাসার আগে বলার সময়েই খুব করে একচোট হেসে নিলেন জাহান। বললেন- ‘আমি ওনাকে তার টিশার্ট দেখিয়ে জিজ্ঞেস করলাম- ‘আপনি ব্ল্যাকের গান শুনেছেন? আমার প্রশ্ন শুনে সবজিওয়ালা যেন আকাশ থেকে পড়লেন! একরাশ বিস্ময় নিয়ে বললেন- ‘গান টান হুনি না ভাই। একজন আমারে এইডা দিসে, তাই পরতাসি!’

এরকম গল্প খুঁজলে হয়ত আরো পাওয়া যাবে। আবার নিজের প্রিয় ব্যান্ডের টি-শার্ট খুঁজে খুঁজে, অনেক টাকা দিয়ে কিনে সংগ্রহ করেন কিংবা প্রায় নিয়মিতই পরেন- এমন অনেক তরুণ পাওয়া যাবে এই ঢাকা কিংবা বাংলাদেশের অনেক শহরে। সারা বিশ্বেই প্রিয় রক ব্যান্ড, আর্টিস্টদের লোগো দেয়া টি-শার্টের দারুণ জনপ্রিয়তা যে আছে, সেটা ফেসবুকে অনেকের পোস্ট করা ছবিই বলে দেয়। কিংবা লাইভ কনসার্টে পারফর্ম করার সময়ও অনেক ব্যান্ড সদস্যরাই দেশ-বিদেশের নিজেদের প্রিয় ব্যান্ডের টি-শার্ট পরেন।

আমাদের দেশে টি-শার্টের ক্ষেত্রে সবচেয়ে জনপ্রিয় ব্যান্ড সম্ভবত আর্টসেল। এরপর এলআরবি, ওয়ারফেজ, ব্ল্যাক, আর্বোভাইরাস, শিরোনামহীন। আইয়ুব বাচ্চু প্রয়াত হওয়ার পর এলআরবি লোগো দেয়া টিশার্টের চাহিদা বেড়েছে খুব।

আগে কোনো ব্যান্ডের অ্যালবাম রিলিজের সময়ও প্রায়ই দেখা যেত টি-শার্ট, ক্যাপ সহ মারচেন্ডাইজ বিক্রি হতো বেশি। তবে অনেকেই চাইলেও এই টি-শার্ট গুলো খুঁজে পান না প্রায়ই। সেই তাদের জন্য, তাদের কথা ভেবেই ‘মেটাল সোলজার্স টি-শার্ট’ নতুন একটি উদ্যোগ নিয়েছে। বাংলাদেশের জনপ্রিয় সব ব্যান্ডের লোগো দিয়ে ডিজাইন করে তারা বাজারে আনতে শুরু করেছে দারুণ দারুণ সব টি-শার্ট। এরই মধ্যে দেশের প্রায় ২০ ব্যান্ড আর্টিস্ট এবং আন্ডারগ্রাউন্ড ব্যান্ডের টি-শার্ট বাজারে এসে গেছে। এর মধ্যে আছে ব্ল্যাক, ক্রিপ্টিক ফেইট, আশীর্বাদ(এবিসি), ফাইট ব্যাক (এরশাদ) ইত্যাদি। আমাদের দেশের জনপ্রিয় ব্যান্ডগুলো বিশ্বের যেসব ব্যান্ডের ফ্যান বা মিউজিক ফলো করেন, সেই ব্যান্ডগুলোর টি-শার্টও তৈরি করছে মেটাল সোলজার্স। এগুলোর মধ্যে তারা বাজারে এনেছে আছে ড্রিম থিয়েটার, মেটালিকা, নির্ভানা, লিম্প বিজকিট, ডোরস, লিন্‌কিন পার্ক, মেগাডেথ, সেপুলচুরা, প্যান্টেরার টি-শার্ট।

‘মেটাল সোলজার্স টি-শার্ট’ পথচলা শুরু করেছে জি সিরিজের ম্যানেজার কামরুজ্জামান হাসানের হাত ধরে। তিনি বললেন- ‘আমাদের মতো মেটাল ফ্যানদের জন্য জি সিরিজের একটি নতুন উদ্যোগ এটি। আন্ডারগ্রাউন্ড ব্যান্ডগুলো জি সিরিজ থেকেই প্লাটফর্ম পেয়েছে শুরু থেকেই। তাদেরকে আরেকটু উৎসাহ দিতেই আমাদের এই উদ্যোগ। ‘মেটাল সোলজার্স’-এর উদ্যোগে আমরা আন্ডারগ্রাউন্ড কনসার্টও শুরু করতে চাই। সবার সহযোগিতা পেলে আশা করি সবগুলো ব্যান্ড মিলে সেটাও করতে পারব।’

এখন অনেকেই মেটাল সোলজার্স টি-শার্ট এর ফেসবুক পেজ (Metal Souldiers T-Shirt) থেকে তাদের পছন্দের ব্যান্ডগুলোর টি-শার্ট কিনতে পারছেন। অনলাইনে অর্ডার দিয়ে আপনিও সংগ্রহ করতে পারেন আপনার প্রিয় ব্যান্ডের প্রিয় কোনো টি-শার্ট, সঙ্গে কিনতে পারেন সেই ব্যান্ডের মাস্কও।

নিউজজি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers