বিনোদন

চ্যাম্পিয়ন হওয়ার ৮ বছর পর ক্ষুদে গানরাজ মালিহার গান

নিউজজি প্রতিবেদক  জানুয়ারী ২৬, ২০২১, ১৫:০৮:৩৬

  • চ্যাম্পিয়ন হওয়ার ৮ বছর পর ক্ষুদে গানরাজ মালিহার গান

প্রায় ৮ বছর আগে অনুষ্ঠিত হয়েছিলো ‘মেরিডিয়ান-চ্যানেল আই ক্ষুদে গানরাজ’ এর চতুর্থ আসর। সে আসরে হাজারো প্রতিযোগীকে পেছনে ফেলে বিজয়ের মুকুট ছিনিয়ে নিয়েছিলেন খুলনার মেয়ে ফাইরুজ মালিহা।

এরপর কেটে গেছে আট বছর। কিন্তু নিজের কোনো মৌলিক গান করেননি তিনি। অবশেষে দীর্ঘ সময় পর মৌলিক গান নিয়ে আসছেন এই প্রতিভাবান গায়িকা। গানের শিরোনাম ‘তোমাতে ভাসি’। সিয়াম সরকারের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন প্রত্যয় খান। শুধু তাই নয়, গানটিতে মালিহার সঙ্গে দ্বৈত কণ্ঠও দিয়েছেন প্রত্যয়। সম্প্রতি রাজধানীর একটি স্টুডিওতে নতুন এ গানটির রেকর্ডিং সম্পন্ন হয়।

নিজের প্রথম গান নিয়ে বেশ উচ্ছ্বসিত ফাইরুজ মালিহা বলেন, অনেকটা সময় পরে হলেও আমার নিজের গান আসতে চলেছে। এটা ভেবেই অনেক বেশি ভালো লাগছে। ক্ষুদে গানরাজ থেকে বের হওয়ার সময়টাতে অনেক বেশি ছোট ছিলাম। যার কারণে গান করতে সময় নিয়েছি।

তিনি আরও বলেন, গানটা মেলোডিয়াস, আমার ভীষণ পছন্দের ও প্রিয়। বেশ মজা করে গেয়েছি। প্রত্যয় ভাইয়া আমাকে অনেক সহযোগিতা করেছেন। আশা করছি, শ্রোতা-দর্শকরা আমার এই গানটি পছন্দ করবেন। সবার কাছে দোয়া চাই যেন সকলের ভালোবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে পারি।

উল্লেখ্য, খুলনার মেয়ে ফাইরুজ মালিহা তিন বছর বয়স থেকে গান শেখা শুরু করেন। ছোটবেলায় নাচও শিখেছেন তিনি। গান ও নাচের উপর জাতীয় পুরষ্কারও অর্জন করেন এ ক্ষুদে তারকা। মালিহা এখন খুলনার সরকারি পাইওনিয়ার মহিলা কলেজে একাদশ শ্রেণিতে পড়ছেন। তার ছোট বোন ফাইরুজ লাবিবা ২০১৯ সালের ‘গানের রাজা’র চ্যাম্পিয়ন।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers