বিনোদন

মিস আর্থ বাংলাদেশ-এর সঙ্গে চুক্তিবদ্ধ হলো ম্যাবাব

নিউজজি প্রতিবেদক  জানুয়ারী ২৬, ২০২১, ১৫:২৫:৪২

  • মিস আর্থ বাংলাদেশ-এর সঙ্গে চুক্তিবদ্ধ হলো ম্যাবাব

বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও বিশ্ব-মানের সুন্দরী প্রতিযোগিতা আয়োজিত হয়। ২০২০ সালে করোনাকালীন সময়ে সব থেকে আলোচিত সুন্দরী প্রতিযোগিতা ছিল মিস আর্থ বাংলাদেশ। অনুষ্ঠানটির মূল উদ্দ্যোক্তা ট্রিপল নাইন গ্লোবাল স্বাস্থ্যবীধি মেনে সীমিত আকারেই এই প্রতিযোগিতা সম্পন্ন করে। পরিবেশ রক্ষার কাজে এই প্রকৃতি যোদ্ধারা নিরলসভাবে কাজ করে যাচ্ছে প্রতিনিয়ত।

রই ধারাবাহিকতায় ও লক্ষ্য অর্জনে মেক-আপ এন্ড ব্লগারস এসোসিয়েশন বাংলাদেশ ২০২১ ও ২০২২ সালের জন্য যুক্ত হয়েছে এই প্রতিযোগিতায় অংশগ্রহনকারী প্রতিযোগিদের সঠিক গাইড করার উদ্দ্যেশ্যে।

আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মেক-আপ আর্টিস্ট, ম্যাবাব-এর ফাউন্ডার প্রেসিডেন্ট শাহিদা আহসান মিস আর্থ বাংলাদেশ-এর ন্যাশনাল ডিরেক্টর নায়লা নোমান বারীর সাথে এই সমঝোতা চুক্তি সাক্ষর করেন।

বনানীতে অবস্থিত রেস্টুরেন্ট হেক্সা-ডাইনে ম্যাবাব এর কমিটির অন্যান্য সদস্যদের উপস্থিতিতে চুক্তি স্বাক্ষরিত হয়। এর পূর্বে বিভিন্ন শর্তাবলী নিয়ে বিবিধ আলোচনা হয় যার দ্বারা ম্যাবাব আগামী দুই বছরের জন্য মিস আর্থ বাংলাদেশ-এর সাথে তার লক্ষ্য অর্জনে সহায়তা করবে। শুধু তাই নয়, ২০২১ ও ২০২২ সালে মিস আর্থ বাংলাদেশ-এর পেজেন্ট-লুক দেয়ার জন্য মূল আয়োজনে ফিলিপাইনে ম্যাবাব এর মেক-আপ আর্টিস্টরা উপস্থিত থাকবেন। 

উল্লেখ্য, ম্যাবাব হলো বাংলাদেশ-এ অবস্থানরত সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও ব্লগারদের নিয়ে সংগঠিত একটি সংগঠন। বাংলাদেশে প্রায় ২০০ সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও বিউটি ব্লগারদেরকে নিয়ে এই সংগঠনটি গঠিত হয়েছে যারা, সোশ্যাল মিডিয়াতে মেক-আপ ও বিউটি প্রডাক্ট দিয়ে ভিডিও তৈরী করেন। তবে ম্যাবাব কমিটিতে নেতৃত্ব প্রদানকারী সকল সদস্যই আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মেক-আপ আর্টিস্ট যারা নিরলস কাজ করছে।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers