বিনোদন

দেবের প্রেমিকা রুক্মিণী এবার বলিউডের নায়িকা

নিউজজি ডেস্ক  জানুয়ারী ২৬, ২০২১, ১৫:৪৩:৪৮

  • দেবের প্রেমিকা রুক্মিণী এবার বলিউডের নায়িকা

মডেলিং দিয়ে শুরু হয়েছিল রুক্মিণী মৈত্রের ক্যারিয়ার। বিভিন্ন ব্র্যান্ডের মডেল হয়েছিলেন। সিনেমায় তার আগমন ঘটেছে মাত্র তিন বছর আগে। কলকাতার সুপারস্টার দেবের সঙ্গে ‘চ্যাম্প’ সিনেমা দিয়ে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি।

এ পর্যন্ত রুক্মিণী অভিনীত মোট ছয়টি সিনেমা মুক্তি পেয়েছে। এর মধ্যে পাঁচটিতেই তার সঙ্গে ছিলেন দেব। আর কাজ করতে গিয়ে দেবের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন রুক্মিণী। সেই প্রেমের কথা তারা নিজেরাও স্বীকার করেছেন। তাই নায়িকার চেয়ে দেবের প্রেমিকা হিসেবেই রুক্মিণীর নাম বেশি উচ্চারিত হয়।

কিন্তু এবার দেবের কাছ থেকে দূরে গিয়ে অন্য অভিনেতার সঙ্গে রসায়নে মজবেন রুক্মিণী। সেটাও আবার বলিউডে। সিনেমার নাম ‘সানাক’। বলিউডের তরুণ তুর্কি বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে এই সিনেমায় অভিনয় করছেন রুক্মিণী। সিনেমাটি নির্মাণ করছেন কনিষ্ক বর্মা। প্রযোজনা করছেন বিপুল শাহ।

বলিউডে অভিষেকর বিষয়ে রুক্মিনি মৈত্র বলেন, দুই-তিন মাস আগে আমার কাছে এই কাজের প্রস্তাব আসে। প্রযোজক বিদ্যুতের বিপরীতে নতুন মুখ খুঁজছিলেন। বিপুল স্যার আগেই আমার কাজ দেখেছিলেন। আমার একটি সাক্ষাৎকার পড়ে আমাকে কাস্ট করার কথা ভেবেছিলেন তিনি। পরে অনলাইনে অডিশন দিই। এমন একটি সুযোগ পেয়ে খুবই ভালো লাগছে।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers