বিনোদন

রিয়া সেনের শরীরী আবেদনে কুপোকাত ভক্তরা! (ছবি)

নিউজজি ডেস্ক  ফেব্রুয়ারী ২২, ২০২১, ১৬:১৫:০৮

  • রিয়া সেনের শরীরী আবেদনে কুপোকাত ভক্তরা! (ছবি)

মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি তিনি। তার মা মুনমুন সেনও ছিলেন জনপ্রিয় অভিনেত্রী। এছাড়া তার বড় বোন রাইমা সেনও অভিনেত্রী হিসেবে সফল। পরিবারের ঐতিহ্য ধরে রেখে তিনি নিজেও অভিনয়েই ক্যারিয়ার গড়েছেন।

 

 

বলছি রিয়া সেনের কথা। দাদি, মা ও বোনের পথ ধরে অভিনয়ে আসলেও তাদের চেয়ে যেন এক ধাপ এগিয়ে রিয়া। না, অভিনয় কিংবা জনপ্রিয়তায় নয়, রিয়া এগিয়ে সাহসিকতায়, শরীরী ঝলক দেখানোতে। যার প্রমাণ মেলে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চোখ রাখলে।

 

 

রিয়া সেনের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট যেন তার খোলামেলা ছবির মিউজিয়াম। প্রতিনিয়ত তিনি সেখানে সাহসী অবতারে ছবি শেয়ার করেন। সিংহভাগ ছবিতেই তার শরীরী আবেদন স্পষ্ট। আর সেসব ছবি দেখে রিয়ার ভক্তরাও কুপোকাত।

 

 

প্রতিটি ছবিতেই হাজার হাজার লাইক, কমেন্ট। মন্তব্যগুলোতে রিয়ার বোল্ডনেসের প্রশংসায় কেউ পঞ্চমুখ। আবার কেউ কেউ সমালোচনা করতেও ছাড়েন না।

 

 

কখনো বিকিনি পরে সমুদ্র সৈকতে, কখনো টপলেস হয়ে, কখনো কালো শর্টস পরে, কখনো লাল গাউনে আবার কখনো অন্তর্বাস পরেই ক্যামেরাবন্দী হন রিয়া সেন।

 

 

সিনেমায় রিয়া সেনের ব্যস্ততা তেমন উল্লেখযোগ্য নয়। তাকে সর্বশেষ ২০২০ সালে ‘পতী পত্নী অউর ও’ ওয়েব সিরিজে দেখা গিয়েছিল। এরপর নতুন কোনো প্রোজেক্টে তার যুক্ত হওয়ার খবর পাওয়া যায়নি।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers