বিনোদন

মা হচ্ছেন শ্রেয়া ঘোষাল

নিউজজি ডেস্ক  মার্চ ৪, ২০২১, ১৩:০৬:২৫

  • মা হচ্ছেন শ্রেয়া ঘোষাল

উপমহাদেশের তুমুল জনপ্রিয় সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষাল মা হচ্ছেন। আজ বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি শেয়ার করে সুখবরটি তিনি নিজেই দিয়েছেন।

বেবি বাম্পের সেই ছবির ক্যাপশনে শ্রেয়া লিখেছেন, ‘আমাদের সন্তান শ্রেয়াদিত্য আসছে। আপনাদের সঙ্গে খবরটি ভাগাভাগি করতে পেরে শিলাদিত্য ও আমি খুবই উচ্ছ্বসিত। জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছি। আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ প্রয়োজন।’

শ্রেয়ার মা হওয়ার খবর শুনে তার ভক্তরাও দারুণ উচ্ছ্বসিত। মাত্র দুই ঘণ্টায় তার ওই ছবিতে প্রায় পৌনে তিন লাখ লাইক পড়েছে। সহস্র মন্তব্যেও ভেসে যাচ্ছে কমেন্ট বক্স।

 

 

শ্রেয়া ঘোষাল ও শিলাদিত্য ছিলেন স্কুল জীবনের বন্ধু। এরপর তারা ভালোবাসার সম্পর্কে জড়ান। দীর্ঘ প্রেমের অধ্যায় শেষে তারা ২০১৫ সালে বিয়ে করেন। এটিই তাদের প্রথম সন্তান। তাই নিঃসন্দেহে এই সন্তান নিয়ে তাদের মধ্যে আবেগ ও ভালোবাসার কমতি নেই।

উল্লেখ্য, শ্রেয়া ঘোষাল তার সময়ের সেরা গায়িকা। অর্জনের নিরিখে তার ধারেকাছেও কেউ নেই। চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার, চারবার কেরালা স্টেট ফিল্ম অ্যাওয়ার্ড, দুইবার তামিলনাডু স্টেড ফিল্ম অ্যাওয়ার্ড, সাতবার ফিল্মফেয়ার পুরস্কার, দশবার ফিল্মফেয়ার পুরস্কার সাউথ-সহ অসংখ্য সম্মাননা লাভ করেছেন তিনি।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers