বিনোদন

বাথটাবে বসে কৌশানি বললেন, ‘এটা আমার শুদ্ধতম রূপ’

নিউজজি ডেস্ক  মার্চ ৪, ২০২১, ১৫:৪৮:০০

  • বাথটাবে বসে কৌশানি বললেন, ‘এটা আমার শুদ্ধতম রূপ’

টালিউডের এ প্রজন্মের অভিনেত্রী কৌশানি মুখার্জি। ২০১৫ সালে ‘পারবো না আমি ছাড়তে তোকে’ সিনেমা দিয়ে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর অভিনয় করেছেন কলকাতার প্রথম সারির অধিকাংশ তারকার সঙ্গেই। শরীরী গ্ল্যামার আর অভিনয় দিয়ে তিনি দর্শকদের প্রিয় তালিকায় স্থান করে নিয়েছেন।

সেই দর্শকদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সবসময় যুক্ত থাকেন কৌশানি। প্রায় প্রতিদিনই তিনি নতুন নতুন ছবি শেয়ার দেন। আর ভক্তরা সেগুলো দেখে প্রকাশ করে তাদের অনুভূতি, ভালোলাগা।

বৃহস্পতিবার দুপুরে ফেসবুক পেজে তিনটি ছবি পোস্ট করেছেন কৌশানি। সেখানে তাকে হালকা গোলাপি রঙের শর্ট ড্রেসে দেখা যাচ্ছে। একটি বাথডাবের কিনারে বসে আছেন তিনি। আর ক্যামেরায় দিয়েছেন মায়াবী চাহনী। সব মিলে আবেদনময়ী রূপেই দেখা দিয়েছেন এই নায়িকা।

ছবিটির ক্যাপশনে কৌশানি লিখেছেন, ‘আমার শুদ্ধতম রূপ এটি’। এই ছবি দেখে তার ভক্তরা মুগ্ধ। মাত্র তিন ঘণ্টায় ছবিটিতে ৩৬ হাজারের বেশি লাইক পড়েছে। এছাড়া হাজারো মন্তব্য এসেছে কমেন্ট বক্সে।

কৌশানি এখন আর কেবল অভিনয়েই সীমাবদ্ধ নন। কয়েক দিন আগে তিনি রাজনীতিতে যোগ দিয়েছেন। পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেসের সদস্যপদ নিয়েছেন তিনি।

অন্যদিকে কৌশানিকে সর্বশেষ দেখা গেলো ‘তুমি আসবে বলে’ সিনেমায়। যেখানে তিনি অভিনয় করেছেন তারই প্রেমিক অভিনেতা বনি সেনগুপ্তের সঙ্গে।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers