বিনোদন

ইউটিউবে ‘ফিমেইল’ ঝড়!

নিউজজি প্রতিবেদক  মার্চ ৪, ২০২১, ১৬:২১:৪২

  • ইউটিউবে ‘ফিমেইল’ ঝড়!

গেল ফেব্রুয়ারির ১৫ তারিখে ইউটিউবে উন্মুক্ত করা হয় ‘ফিমেইল’ নাটকটি। এরই মধ্যে এটি উপভোগ করেছে ৬৩ লাখের বেশি দর্শক। বলাই বাহুল্য, অন্তর্জালে এই নাটক ঝড় তুলেছে।

আলোচিত নির্মাতা কাজল আরেফিন অমি গত ভালবাসা দিবস উপলক্ষে নির্মাণ করেন ‘ফিমেইল’। শহরের একটি মহল্লায় একজন মেয়ের জন্য পুরো মহল্লার ছেলেদের মধ্যে কাড়াকাড়ি, দ্বন্দ, সংঘাত আর বিবেক বোধের গল্পে নির্মত এই নাটকটি মোশনরক রক এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়। প্রকাশের পরপরই দর্শকরা ভাসতে থাকেন মুগ্ধতায় আর নির্মাতা এবং অভিনয় শিল্পীরা প্রসংশায়।

পুরো নাটকে নারী চরিত্র একজনই। মহল্লার ছেলেদের চরিত্রে মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষি আলম, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, শিমুল শর্মা, পাভেল, মুসাফির বাচ্চুরা অভিনয় করেছেন। আর তাদের প্রত্যেকের মধ্যেমনি হিসেবে দেখা যায় সানজানা রিয়াকে।

মাসুদুল হাসানের প্রযোজনায় নির্মিত সিরিয়াস কমেডির এই নাটক নিয়ে নির্মাতা অমি জানালেন, একদম ‘র’ লোকেশনে শুটিং করেছি। কোনো শুটিং হাউজের ফিল নেই। একটি মেয়ের জন্য এলাকায় যা যা ঘটে সবই এ নাটকে তুলে ধরার চেষ্টা করেছি।

দর্শকদের ভালোবাসায় আমি বরারই মগ্ধ। সেই সাথে তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। তাদের এই ভালোবাসাই আমার আগামী দিনে অনুপ্রেরণা।

নাটকের লিংক:

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers