বিনোদন

জয় বাংলা কনসার্টে অর্ধযুগের ছন্দপতন!

নিউজজি প্রতিবেদক  মার্চ ৬, ২০২১, ১৫:৩৮:২৯

  • জয় বাংলা কনসার্টে অর্ধযুগের ছন্দপতন!

দেশের সবচেয়ে বড় কনসার্ট অনুষ্ঠিত হয় ৭ মার্চ। ঐতিহাসিক এই দিনে ঢাকার আর্মি স্টেডিয়ামে বসে বিশাল সঙ্গীতযজ্ঞ। যেখানে গান পরিবেশন করে দেশের তুমুল জনপ্রিয় ব্যান্ড ও শিল্পীরা।

বলছি দর্শক-শ্রোতা নন্দিত জয় বাংলা কনসার্টের কথা। দীর্ঘ ছয় বছর ধরে হয়ে আসছে এই আয়োজন। তবে অর্ধযুগের পথচলায় এবার ছন্দপতন। কারণ এবার কনসার্টটি হচ্ছে না। মহামারি করোনা পরিস্থিতি বিবেচনা করে এবারের কনসার্ট বাতিল করা হয়েছে।  

বঙ্গবন্ধুর দৌহিত্র ও সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) ট্রাস্টি রাদওয়ান মুজিব সিদ্দিক তার ভেরিফায়েড ফেসবুকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি তার ফেসবুক পেজে লেখেন, ‘এবার কনসার্ট হবে না, তবে আমরা আশা করছি ২০২২ সালে আবার ফিরে আসব। যে কোনো সময়ের চেয়ে বড় পরিসরে ও আরো সরবভাবে।’

কনসার্ট না হলেও ৭ মার্চ নিয়ে কর্তৃপক্ষের বিশেষ পরিকল্পনা রয়েছে বলে জানান রাদওয়ান মুজিব। তিনি সবাইকে ইয়ং বাংলার ফেসবুক পেজে চোখ রাখতে বলেছেন।

উল্লেখ্য, ২০১৫ সাল থেকে প্রতিবছর বঙ্গবন্ধুর ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণের দিনে জয় বাংলা কনসার্ট অনুষ্ঠিত হয়ে আসছে। প্রতিবারের আয়োজনে কয়েক লাখ তরুণ সরাসরি ও অনলাইনে এই কনসার্ট উপভোগ করে।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers