বিনোদন

প্রথম সাক্ষাতের আগে উত্তেজনায় ঘুমই হয়নি শ্রাবন্তীর

নিউজজি ডেস্ক  মার্চ ৯, ২০২১, ১২:১৮:৩৭

  • ছবি : ইন্টারনেট থেকে

‘গায়ে কাঁটা দিচ্ছে। সকাল-সকাল উঠে গিয়েছি। রাতে বলতে গেলে ঘুমই হয়নি। কারণ, প্রথমবার আমি মাননীয় প্রধানমন্ত্রীর সামনে যাব। তার সঙ্গে দেখা হবে। অত্যন্ত উত্তেজিত। সোনার বাংলায় আসার জন্য স্বাগত জানাব’, এমনটাই বলছিলেন সম্প্রতি বিজেপিতে যোগ দেওয়া অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আগেরবার যখন পশ্চিমবঙ্গ রাজ্যে এসেছিলেন, তখন নির্বাচনের সময় প্রকাশ হয়নি। ভোটের দিনক্ষণ ঘোষণার পর বিজেপির প্রচার কর্মসূচিকে উদ্বোধনে গতকাল রবিবার ব্রিগেডে সমাবেশ করেন মোদী। আর এ সময় মোদীর সঙ্গে মঞ্চে দেখা হওয়ার আশায় এভাবেই উচ্ছ্বসিত শ্রাবন্তী।

রাজ্যে ‘বিজেপি হাওয়ার জোর’ বোঝাতে ভিড়ের নিরিখেও নতুন রেকর্ড তৈরির লক্ষ্য নিয়েছেন বঙ্গ বিজেপি নেতারা। সঙ্গে মঞ্চে বিভিন্ন চমক থাকছেও বলে বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়েছে।

এরই মধ্যে সম্প্রতি বিজেপিতে যোগ দেওয়া শ্রাবন্তী জানালেন, মোদীর সঙ্গে প্রথম সাক্ষাতের আগের রাতে প্রায় ঘুম হয়নি। আরও জানালেন, বিধানসভায় প্রার্থী হতে আশাবাদী তিনি।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় বলেন, ‘গায়ে কাঁটা দিচ্ছে। সকাল-সকাল উঠে গিয়েছি। রাতে বলতে গেলে ঘুমই হয়নি। কারণ, প্রথমবার আমি মাননীয় প্রধানমন্ত্রীর সামনে যাব। তার সঙ্গে দেখা হবে। অত্যন্ত উত্তেজিত। সোনার বাংলায় আসার জন্য স্বাগত জানাব।’

একইসঙ্গে তিনি জানান, বিধানসভা ভোটের প্রার্থী হওয়ার আশা করছেন তিনি। তবে বাকিটা নির্ভর করছে দল এবং উপরওয়ালার উপর। খবর হিন্দুস্তান টাইমস।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers