বিনোদন

বিয়ে না করে একই ফ্ল্যাটে থাকছেন প্রভা-মনোজ!

নিউজজি প্রতিবেদক  এপ্রিল ৭, ২০২১, ১৩:৫৭:০৭

  • বিয়ে না করে একই ফ্ল্যাটে থাকছেন প্রভা-মনোজ!

জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা ও অভিনেতা মনোজ প্রামাণিক একই ফ্ল্যাটে বসবাস করছে। কিন্তু তারা বিয়ে করেননি। বিয়ে ছাড়াই স্বামী-স্ত্রীর পরিচয়ে তারা একসঙ্গে থাকছেন!

শুনে অবাক হবেন না। কারণ এটা বাস্তবে নয়, নাটকের দৃশ্যেই। সম্প্রতি প্রভা ও মনোজ একটি নাটকে অভিনয় করেছে, যেটার নাম ‘ফেক হাসব্যান্ড’। এই নাটকেই তারা বিয়ে না করে স্বামী-স্ত্রীর পরিচয়ে এক ফ্ল্যাটে বসবাস করেছেন।

নাটকটির গল্পে দেখা যাবে, রুনি (প্রভা) একজন চাকরিজীবী অবিবাহিত মেয়ে। ঢাকায় একাই থাকেন। ব্যাচেলর বলে বাসা পেতে সমস্যা হয়, এলাকার লোকজন নানা মন্তব্য করে। এমনকি কর্মস্থলেও সহকর্মীরা অ্যাডভান্টেজ নেয়ার চেষ্টা করে। তাই রুনি বলে বেড়ান যে তিনি বিবাহিত। এরপর থেকে আগের সমস্যাগুলো অনেকটাই সমাধান হয়ে যায় তার।

নতুন এলাকায় নতুন একটা বাড়ি ভাড়া নেন রুনি। নতুন অফিসে যোগদান করেন। সেই অফিসে তার সহকর্মীদের সঙ্গে ভালো একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। অফিসের রবিনও (মনোজ) জানেন যে, রুনি বিবাহিত। রুনি তার কাল্পনিক হাজব্যান্ডকে নিয়ে নানা ধরনের মুখরোচক গল্প করেন সবার কাছে। রবিনের কাছেও। পরে বিপদে পড়ে রবিনকেই সাজতে হয় রুনির ফেক হ্যাজবেন্ড এবং তারা বিয়ে না করে একই বাসাতে থাকতে শুরু করেন।

এই নাটকে প্রভা ও মনোজ ছাড়া আরো অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, পিন্টু আকুনজি, খাইরুল আলম টিপু, শারমীন সুলতানা শর্মী, কাজি সালিমুল হক কামাল, জান্নাতুল শ্রাবণী, রাইসুল ইসলাম প্রমুখ। শিগগিরই কোনও একটি বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে বলে জানা গেছে।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers