বিনোদন

শপথ নিলেন পরিচালক সমিতির নতুন কমিটির সদস্যরা

নিউজজি প্রতিবেদক  এপ্রিল ৭, ২০২১, ১৬:১২:৫২

  • শপথ নিলেন পরিচালক সমিতির নতুন কমিটির সদস্যরা

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির নব নির্বাচিত কমিটির সদস্যরা শপথ গ্রহণ করেছেন। ৭ এপ্রিল, বুধবার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) প্রাঙ্গণে শপথ নেন তারা।

২০২০-২১ মেয়েদের এই কমিটির সভাপতি সোহানুর রহমান সোহানকে শপথবাক্য পাঠ করান নির্বাচনে প্রধান কমিশনারের দায়িত্বে থাকা আবদুল লতিফ বাচ্চু। এরপর সভাপতি সোহানুর রহমান সোহান কমিটির অন্য সদস্যদের শপথ বাক্য পাঠ করান।

শপথ গ্রহণের মাধ্যমে নতুন এই কমিটি তাদের দায়িত্ব গ্রহণ করেছেন। আজ থেকে আগামী দুই বছর পরিচালক সমিতির নেতৃত্ব দেবেন তারা।

গত ২ এপ্রিল, শুক্রবার অনুষ্ঠিত হয় চলচ্চিত্র পরিচালক সমিতির নির্বাচন। এতে সভাপতি পদে জয়লাভ করেন সোহানুর রহমান সোহান এবং মহাসচিব পদে নির্বাচিত হন শাহীন সুমন।

সহ-সভাপতি পদে বিজয়ী হন নির্মাতা ছটকু আহমেদ ও উপ-মহাসচিব কবিরুল ইসলাম রানা। এছাড়াও অর্থসচিব মো. সালাহউদ্দিন, সাংগঠনিক সচিব রকিবুল আলম রকিব, আন্তর্জাতিক ও তথ্যপ্রযুক্তি পদে নোমান রবিন, সাংস্কৃতিক ও ক্রীড়া সচিব শাহীন কবির টুটুল এবং প্রচার, প্রকাশনা ও দফতর সচিব আনোয়ার সিরাজী জয়লাভ করেছেন।

কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন পল্লী মালেক, জাকির হোসেন রাজু, আব্দুর রহিম বাবু, নূর মোহাম্মদ মনি, মাসুমা তানি, মোস্তাফিজুর রহমান বাবু, সেলিম আজম, হাবিবুল ইসলাম হাবিব, সাঈদুর রহমান সাঈদ ও শাহাদাৎ হোসেন লিটন।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers