বিনোদন

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা বিবেক আর নেই

নিউজজি ডেস্ক  এপ্রিল ১৮, ২০২১, ১২:৩৭:১২

  • ছবি : ইন্টারনেট থেকে

করোনা টিকা নেয়ার পর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃতুবরণ করেছেন জনপ্রিয় তামিল অভিনেতা বিবেক। শনিবার ভোর ৪টা ৩৫ মিনিটে চেন্নাইয়ের বেসরকারি হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

খবরে বলা হয়, বৃহস্পতিবার করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে ভ্যাকসিনের গুরুত্ব সম্পর্কে জনসচেতনতা তৈরিতে প্রচারণা চালিয়েছিলেন। করোনাভ্যাকসিন নেয়ার পর তিনি সাংবাদিকদের বলেছিলেন, করোনাভ্যাকসিন নিয়ে নানা গুজব ছড়িয়ে আছে।

বলা হচ্ছে, সরকারি হাসপাতালে গরিব মানুষ যায়, তাই সরকারি হাসপাতালে দেয়া করোনা টিকা নিয়ে অনেকেই সন্দেহ প্রকাশ করেছেন। বিভিন্ন পার্শ্বপ্রতিক্রিয়ার আশংকা করছেন। আমি সকল গুজবের অবসান ঘটাতে চাই। আমি চাই মানুষ দেখুক ভ্যাকসিন নিলে কোনো ক্ষতি হয় না, এতে কোনো ঝুঁকি নেই। এটা আমাদের সুরক্ষা দেয়।

জিনিউজের খবরে বলা হয়, বৃহস্পতিবার ওমানদুরার সরকারি হাসপাতালে করোনা টিকার প্রথম ডোজ নেন তিনি। শুক্রবার সকালে বুকে ব্যাথা অনুভব করেন। হার্ট অ্যাটাক হলে তড়িঘড়ি তাকে হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়।

অভিনেতার ব্যক্তিগত জনসংযোগ কর্মকর্তার বরাত দিয়ে জিনিউজ জানায়, শুক্রবার সকালে হঠাৎই জ্ঞান হারান বিবেক। এরপর অ্যাঞ্জিওপ্লাস্টিও করা হয়। আইসিইউ তে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল তাঁকে। কিন্তু শেষরক্ষা হল না। শনিবার ফের হার্ট অ্যাটাক হয়। অবশেষে এদিন ভোরে শেষনিঃশ্বাস ত্যাগ করেছেন।

প্রসঙ্গত, প্রখ্যাত পরিচালক কে বালাচান্দেরের হাত ধরে সিনেমাজগতে পথ চলা শুরু হয়েছিল বিবেকের। শুরুতে তামিল সিনেমায় বিভিন্ন ছোটো চরিত্রে দেখা যেত বিবেককে। নব্বইয়ের দশকের শেষে কমেডিয়ান হিসেবে জনপ্রিয়তা অর্জন করেন। ২০০৯ সালে পদ্মশ্রী সম্মানে ভূষিত হন বিবেক।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers