বিনোদন

আবারও চলচ্চিত্রাঙ্গনে শোকের মাতম: শাকিব খান

নিউজজি প্রতিবেদক  এপ্রিল ১৮, ২০২১, ১৩:০৪:০২

  • আবারও চলচ্চিত্রাঙ্গনে শোকের মাতম: শাকিব খান

বাংলা চলচ্চিত্রের সোনালি দিনের জনপ্রিয় চিত্রনায়ক ওয়াসিম মারা গেছেন। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে চলচ্চিত্র অঙ্গনে। ওয়াসিমের মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে আবেগমিশ্রিত কথা লিখেছেন বর্তমান সময়ের জনপ্রিয় নায়ক শাকিব খান। 

শাকিব লিখেছেন, “আবারও চলচ্চিত্রাঙ্গনে শোকের মাতম। একের পর নক্ষত্রের পতনে শূন্য হয়ে যাচ্ছে এ মাধ্যমটি। কবরী আপা চলে যাওয়ার বিষাদের মধ্যে সোনালি দিনের জনপ্রিয় নায়ক ওয়াসিম আঙ্কেল মারা গেলেন।  ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন।”

https://www.facebook.com/photo?fbid=305857034241012&set=a.206018087558241

তিনি আরও লেখেন,“ফোক ফ্যান্টাসি ধারার চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ওয়াসিম আঙ্কেল ৭০-৮০ এর দশকে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন। ওইসব চলচ্চিত্রে অভিনয় করে নায়ক হিসেবে আলাদা গ্রহণযোগ্যতা তৈরি করেছিলেন তিনি।” 

সোনালি দিনের নায়কদের মধ্যে ওয়াসিম অন্যতম উল্লেখ করে শাকিব লেখেন, “আজও সোনালি অতীতের চলচ্চিত্র ও তৎকালীন স্টারদের প্রসঙ্গ এলে প্রথম সারির নায়কদের কাতারে আসে ওয়াসিম আঙ্কেলের নাম। তিনি ছিলেন সুঠাম, সুদর্শন ও পরিপূর্ণ এক নায়ক।”

ওয়াসিমের মৃত্যুতে শোক জানিয়ে জনপ্রিয় এই চিত্রনায়ক লিখেছেন, “বেশকিছু আগে জেনেছিলেন ওয়াসিম আঙ্কেল দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। অবশেষে  চলে গেলেন। তার চলে যাওয়ায় আরও এক অভিভাবক হারালো বাংলা চলচ্চিত্র। ওয়াসিম আঙ্কেলের বিদেহী আত্মার শান্তি কামনা করছি। তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।” 

শনিবার (১৭ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চিত্রনায়ক ওয়াসিমের মৃত্যু হয়। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান ওয়াসিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers