বিনোদন

শুভ জন্মদিন মেহজাবিন চৌধুরী

নিউজজি প্রতিবেদক  এপ্রিল ১৯, ২০২১, ১২:৩৩:৫২

  • শুভ জন্মদিন মেহজাবিন চৌধুরী

টিভি পর্দায় গত কয়েক বছরে সবচেয়ে জনপ্রিয় ও সফল অভিনেত্রী তিনি। প্রথম সারির সব অভিনেতার সঙ্গে চুটিয়ে কাজ, আর দর্শকদের তুমুল ভালোবাসা। তিনি মেহজাবিন চৌধুরী।

সুন্দরী প্রতিযোগিতা দিয়ে শোবিজ জীবন শুরু করেছিলেন মেহজাবিন। তবে গত কয়েক বছরে তিনি নিজেকে টিভি নাটকের সবচেয়ে ব্যস্ত অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। আজ ১৯ এপ্রিল সুদর্শনা অভিনেত্রী মেহজাবিনের জন্মদিন।

১৯৯১ সালের এই দিনে চট্টগ্রামে জন্মগ্রহণ করেন মেহজাবিন। তবে তার বেড়ে ওঠা দুবাইতে। শান্ত-মারিয়াম ইউনিভার্সিটিতে পড়াশোনা করেছেন তিনি।

সুন্দরী অন্বেষণের প্রতিযোগিতা লাক্স সুপারস্টার-এর চ্যাম্পিয়ন হয়ে শোবিজে পা রাখেন মেহজাবিন। তার অভিনীত প্রথম নাটক ছিল ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘তুমি থাকো সিন্ধুপারে’। এ নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ। এরপর তিনি একে একে কাজ করেন ‘মাঝে মাঝে তব দেখা পাই’, ‘কল সেন্টার’, ‘মেয়ে শুধু তোমার জন্য’, ‘আজও ভালোবাসি মনে মনে’, ‘হাসো আন লিমিটেডসহ’ বেশকিছু নাটকে।

মেহজাবিন সবচেয়ে বেশি জনপ্রিয়তা পান মিজানুর রহমান আরিয়ান পরিচালিত 'বড় ছেলে' নাটকে অভিনয় করার পর৷ এই নাটক পুরো দেশজুড়ে আলোড়ন তৈরি করে। সেই সুবাদে মেহজাবিন ও অপূর্ব হয়ে ওঠেন টিভি দুনিয়ার ক্রেজ৷

সাম্প্রতিক সময়ে মেহজাবিন অভিনীত নাটকগুলোর মধ্যে রয়েছে- ‘নির্বাসন’, ‘ক্যান্ডি ক্রাশ’, ‘বুকের বা পাশে’, ‘চাপাবাজ’, ‘ইরিনা’ ও ‘ভাইরাল গার্ল’ ইত্যাদি।

২০১৮ ও ২০১৯ সালে পরপর দুইবার মেহজাবিন মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন। এছাড়া তিনি আরটিভি স্টার অ্যাওয়ার্ডও অর্জন করেছেন।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers