বিনোদন

‘লাল সিং চাড্ডা’তে আমিরের সঙ্গে নাগা চৈতন্য

নিউজজি ডেস্ক  মে ৪, ২০২১, ১৫:০১:১৬

  • ‘লাল সিং চাড্ডা’তে আমিরের সঙ্গে নাগা চৈতন্য

বলিউড সুপারস্টার আমির খানের পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। বহু দিন ধরেই আলোচনার তুঙ্গে রয়েছে সিনেমাটি। সব কিছু ঠিক থাকলে এ বছরের শেষ দিকেই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এদিকে বাকি আছে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শেষ লটের শুটিং। শিগগিরই সেটা শুরু হবে। আর এই লটে আমিরের সঙ্গে যোগ দিচ্ছেন ভারতের দক্ষিণী সিনেমার তরুণ তারকা নাগা চৈতন্য। তিনি দক্ষিণী সুপারস্টার নাগার্জুনার পুত্র। এর মাধ্যমে প্রথমবারের মতো কোনো বলিউড সিনেমায় কাজ করছেন নাগা চৈতন্য।

জানা গেছে, শেষ লটের শুটিং হবে ভারতের অন্যতম সুন্দর স্থান লাদাখে। এই অংশের ডিউরেশন বেশি না হলেও টানা ৪৫ দিনের শুটিং করা হবে। কারণ আমির খান সব কিছুতেই নিখুঁত এবং পারফেক্ট কাজ করেন।

নাগা চৈতন্যকে যেই চরিত্রে দেখা যাবে, সেই চরিত্রে প্রথমে বেছে নেওয়া হয়েছিল আরেক দক্ষিণী তারকা বিজয় সেথুপতিকে। তবে কোনো এক কারণে তিনি সিনেমাটি ছেড়ে দেন। যার ফলে এখন নাগা চৈতন্যকে নেওয়া হয়েছে।

উল্লেখ্য, ‘লাল সিং চাড্ডা’ নির্মিত হচ্ছে হলিউডের অস্কারজয়ী সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর অফিশিয়াল রিমেক হিসেবে। এটি পরিচালনা করছেন আদভেদ চন্দন। সিনেমায় আমির খানের বিপরীতে আছেন কারিনা কাপুর।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers