বিনোদন

কবির সুমনের কথা ও সুরে আরমান সিদ্দিকী’র ‘কারা নিলো লুট করে’

নিউজজি ডেস্ক  মে ১২, ২০২১, ০৮:৪৯:৫০

  • কবির সুমনের কথা ও সুরে আরমান সিদ্দিকী’র ‘কারা নিলো লুট করে’

ঢাকা: দুই বাংলায় সমান বিখ্যাত সঙ্গীতকার কবীর সুমন। একই সাথে তিনি একজন গায়ক, গীতিকার, সুরকার, সঙ্গীত পরিচালক, কবি, সাংবাদিক, রাজনৈতিক কর্মী, টিভি উপস্থাপক ও নৈমিত্তিক অভিনেতা। অনেকে তাকে বাংলার বব ডিলানও বলে থাকেন।  বাংলা গানে পশ্চিমা প্রভাবের সংমিশ্রণে এক নতুন ধাঁচের গান প্রবর্তনের জন্য বিখ্যাত তিনি। বিখ্যাত শিল্পী কবির সুমনের কথা ও সুরে এবারের ঈদে আসছে আরমান সিদ্দিকী’র নতুন গান ‘কারা নিলো লুট করে’।

শিল্পী আরমান সিদ্দিকীর ডেব্যু সলো অ্যালবাম 'ছুটে যাই' -এর প্রথম গান এটি। নতুন এই গানের কথা জানাতে গিয়ে কবির সুমনের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আরমান সিদ্দিকী বলেন, “ছোটবেলা থেকেই কবির সুমনের বড় ভক্ত ছিলাম। তাই তার কথা ও সুরে একটা গান করার ইচ্ছে ছিলো আমার বহুদিনের। যখন আমার সলো অ্যালবাম নিয়ে কাজ শুরু করি তখন এক বন্ধুর অনুপ্রেরণায় কবির সুমনের সঙ্গে কাজ করার করার কথা অবার মাথায় আসে। বাংলা গানে কবির সুমনের অবদান নিয়ে নতুন করে বলার কিছু নেই। তাই শুরুতে খুবই ভয়ে ছিলাম আমার সঙ্গে তিনি কাজ করবেন কি-না। কিন্তু কবির সুমন আমার অ্যালবামের গানগুলো পছন্দ করেন। এরপর এই গানটি লিখে এতে সুরও দিয়ে দেন। সবকিছুই এত দ্রুত ঘটে গেছে যে সবই স্বপ্নের মতো লাগছে। সঙ্গীত আয়োজনে ছিলেন সুমন কল্যাণ। কবির সুমনের মতো এত বড় মাপের শিল্পীর সঙ্গে কাজ করতে পেরে সত্যি নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। কবির সুমনের গান দিয়ে নিজের অ্যালবামের যাত্রা শুরুর। এর থেকে খুশির আর কী হতে পারে?”

গানের মিউজিক ভিডিও নিয়ে তিনি আরো বলেন, “ গানটির মিউজিক ভিডিওটাও বেশ সুন্দর হয়েছে। আশা করি শ্রোতাদের ভালো লাগবে। স্পর্শিয়া আর মনোজ খুব যত্ন নিয়ে কাজটি করেছেন।  ‘কারা নিলো লুট করে’ গানটি সবার ভালো লাগবে বলে আমার বিশ্বাস।”

গানটি এবারের ঈদে দেশের প্রথম সারির অডিও-ভিডিও লেবেল কোম্পানি জি সিরিজের ব্যানার থেকে রিলিজ হচ্ছে। খুব শীঘ্রই শ্রোতারা ইউটিউবে, জি সিরিজ মিউজিক চ্যানেলে গানটি উপভোগ করতে পারবেন।

নিউজজি/ এস দত্ত

 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers