বিনোদন

গরিব ও স্বল্প আয়ের মানুষের পাশে তারকারা

নিউজজি প্রতিবেদক  মে ১২, ২০২১, ২১:০২:৫২

  • ছবি: নিউজজি২৪

ঢাকা: করোনার তান্ডবে দেশব্যাপী গরিব ও স্বল্প আয়ের মানুষের অবস্থা শোচনীয়। তাদের সাহায্যার্থে বিনোদন জগতের তারকারাও সাধ্যমতো পাশে দাঁড়িয়েছেন। গাজীপুরে ছিন্নমূল মানুষের মাঝে মাসব্যাপী ইফতার এবং মানুষদের করোনা মহামারী মোকাবিলায় বিনামূল্যে মাস্ক বিতরণ করছেন মিস ট্যালেন্টেড খ্যাত তাওহিদা তাসনিম তিফা। তিনি মুসাফির ইশকুলের সহযোগিতায় গাজীপুরে জয়দেবপুর রেলওয়ে স্টেশনে ইফতার ও ঈদ উপহার বিতরণ করেন।

সামাজিক দূরত্ব বজায় রেখে এবং যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে নিয়মিত এই কর্মসূচি পালন করছেন তিফা। ঈদ উপহার বিতরণকালে তিনি বলেন, দুস্থ দরিদ্রদের জন্য কিছু করলে আমাকে তৃপ্তি দেয়। এর মধ্যে এক শান্তি এবং সুখের অনুভূতি রয়েছে। এটি আমার কাছে সেরা অনুভুতির একটি, যখন আপনি বারবার তাদের জন্য কিছু করতে উদ্ভুদ্ধ হোন। আমি সর্বদা শৈশব থেকে সুবিধাবঞ্চিত দের জন্য কিছু করতে চাই। এছাড়াও আমার একটি পেজেন্ট্রি পটভূমি  মিস ইউনিভার্স রয়েছে যা আমাকে সামাজিক কাজে অনুপ্রাণিত করে। 

তাওহিদা তাসনিম তিফা ২০২০ সালে মিস ইউনিভার্স বাংলাদেশে মিস ট্যালেন্টেড এবং ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশে রানার্সআপ হয়েছেন। ঈদে কিছু ফিকশন এবং টিভিসি নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

নিউজজি/ এস দত্ত

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers