বিনোদন

ঈদে সালাহউদ্দিন লাভলু কী পারবেন বিউটি পার্লার চালু করতে!

নিউজজি প্রতিবেদক  মে ১৩, ২০২১, ০০:০৯:০৩

  • ঈদে সালাহউদ্দিন লাভলু কী পারবেন বিউটি পার্লার চালু করতে!

ঈদে নতুন ব্যবসায় নাম লেখালেন জনপ্রিয় অভিনেতা-নির্মাতা সালাহউদ্দিন লাভলু। তবে ব্যবসাটা কোনো রেস্টুরেন্ট বা ফ্যাশন হাউজের নয়, বিউটি পার্লারের। 

আসন্ন ঈদে প্রচারের জন্য নির্মিত একটি নাটকে নরসুন্দর চরিত্রে অভিনয় করেছেন সালাউদ্দিন লাভলু। নাটকের গল্পে দেখা যাবে, ‘ভোলা সুপার সেলুন (প্রা.) লিমিটেড’-এর মালিক ভুলু তালুকদার ওরফে ‘ভোলা নাপিত’। আশপাশের দশগ্রামে তার পসার। যদিও ‘নাপিত’ বললে ভীষণ ক্ষেপে যান তিনি। সবার চুল-দাঁড়ি ছেটে সুন্দর করে দেন, তাই তার চাওয়া- সবাই তাকে ডাকবে ‘নরসুন্দর ভোলা’। 

১৩ বছর পর দুবাই থেকে দেশে ফেরা বন্ধু কচি খন্দকার বুদ্ধি দেয় বিউটি পার্লার চালু করার। স্ত্রী কুসুমের সঙ্গে এ বিষয়ে পরামর্শ করেন ভোলা। কুসুম প্রথমে রাজিও হয়। কিন্তু একদিন সকালে ঘুম থেকে উঠে কুসুম ভীষণ ক্ষিপ্ত হয় ভোলার ওপর। মোবাইলে কয়েকটা ভিডিও দেখিয়ে বলে, এসব করার জন্যই বিউটি পার্লার চালু করতে চায় ভোলা? রাগ করে চলে যায় বাপের বাড়ি। 

শেষ পর্যন্ত কি কুসুম ফিরে আসে বাপের বাড়ি থেকে? ভোলা কি পারে বিউটি পার্লার চালু করতে?  ‘কুসুম বিউটি পার্লার’ নামের নাটকটিতে ভোলার স্ত্রী কুসুম চরিত্রে দেখা যাবে উপস্থাপক ও অভিনেত্রী মৌসুমী মৌকে।

নাটকটি রচনা করেছেন খায়রুল বাবুই, পরিচালনা করেছেন মেহেদী বিন আশরাফ। প্রচারিত হবে দীপ্ত টিভিতে ঈদের পরদিন সন্ধ্যা ৭ টায়।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers