বিনোদন

ঈদে নিজেই রান্না করেন বুবলি

নিউজজি ডেস্ক  মে ১৫, ২০২১, ০১:০৩:৪৬

  • ঈদে নিজেই রান্না করেন বুবলি

মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। কিন্তু এবারের ঈদের প্রেক্ষাপট ভিন্ন। করোনার কারণে ঘরে বসেই ঈদের আনন্দ ভাগ করছেন মানুষ। সংকটময় এই পরিস্থিতিতে তারকারও ঘরে বসেই পালন করছেন ঈদ।

বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলি। এবার তার ঈদও কাটছে চার দেয়ালের মাঝে।  তাই বিভিন্ন গণমাধ্যমে নিজের ঘরবন্দি ঈদের আনন্দের কথা বলেন তিনি।

করোনাকালীন ঈদ আনন্দ কীভাবে উদযাপন করছেন এমন প্রশ্নের জবাবে বুবলি বলেন, ঈদ মানেইতো আনন্দ, ঈদ মানেইতো খুশি। সত্যি কথা বলতে আমরা যে বলছি-পরিস্থিতির শিকার, এটাই মেনে নিচ্ছি। কিন্তু এটা সম্ভব নয়। আমরা হয়তো কিছুদিন আগেও বুঝেছিলাম করোনা জয় করে ফেলেছি। এখন যে অবস্থা তাতে আগামী কয়েক মাসের মধ্যে কী হবে আমরা তা জানি না। সেই জায়গা থেকে বলব বেঁচে থাকলে ঈদ করা যাবে। যতটুকু সম্ভব সতর্কভাবে ঘরে থেকেই ঈদ পালন করছি। মূল কথা, আল্লাহ সন্তুষ্টির জন্য ঈদ পালন করছি।

আপনার প্রিয় খাবার কী প্রশ্নের জবাবে বুবলি বলেন, গরুর মাংস। আমি ঝাল জাতীয় খাবার পছন্দ করি। ঈদে আমিই রান্না করি। এবারও রান্না করছি।

শৈশবের ঈদের মজার স্মৃতির কথা মনে করে বুবলি বলেন, ঈদের মজার স্মৃতি আছে। একদম ছোটবেলায় একটা ঘটনা ছিল। ড্রেসের জন্য কান্না করেছি। ঈদের আগে আমরা কাউকে ড্রেস দেখাতাম না। ঈদের দিন সকাল বেলা আমার তিনজন বান্ধবী আসে। দরজা খুলতেই দেখি ওদের একজনের ড্রেসের রংয়ের সঙ্গে আমার ড্রেসের রং মিলে গেছে। দেখে আমার খুব খারাপ লেগেছে। আম্মুকে বললাম আমার ড্রেসের কালার মিলে গেছে। এটা আমি পরতে পারব না। আম্মু আমাকে বোঝানোর চেষ্টা করল-ঈদের দিন দোকান বন্ধ থাকে। কিন্তু আমার কান্না কিছুতেই থামছে না। প্রচন্ড কান্না করলাম। এর মধ্যে আব্বু এলো। আমার কান্না থামাতে মার্কেটে বের হলাম। দেখলাম সমস্ত দোকান বন্ধ। একটা দোকান খোলা ছিল। আব্বু দোকানদারকে বললো মেরুন কালার বাদ দিয়ে যত কালার আছে দেখান। উনারাও দেখছেন আমি তখনো কান্না করছি। উনারা হাসছিলেন। ওখান থেকে পিংক কালারের একটা ড্রেস কিনে নিই। কতটা একসাইটেড ছিলাম আমরা!

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers