বিনোদন

শুভশ্রী-মিমির ঈদ শুভেচ্ছায় হতবাক নেটিজেনরা

নিউজজি ডেস্ক  মে ১৫, ২০২১, ০১:০৯:৫১

  • শুভশ্রী-মিমির ঈদ শুভেচ্ছায় হতবাক নেটিজেনরা

ঈদের শুভেচ্ছায় ভাসছে সামাজিক যোগাযোগ মাধ্যম। তারকারাও তাদের ভক্তদের শুভেচ্ছা জানাচ্ছেন। তবে এই মুহূর্তে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন টলিউড তারকা মিমি চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলি। কেন জানেন?

ভক্তদের একই সঙ্গে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মিমি এবং শুভশ্রী। পাশাপাশি দাঁড়িয়ে ছিলেন দুই অভিনেত্রী। পরনে লেহেঙ্গা। একসঙ্গে সবাইকে ঈদ মোবারক বলছেন তারা। আর তাই নিয়েই ব্যস্ত নেটিজেনরা।

ভারতীয় সংবাদ মাধ্যম জিনিউজ জানিয়েছে, সম্প্রতি একটি বিজ্ঞাপনের জন্য ফোটোশুট করেছেন শুভশ্রী ও মিমি। সেই ছবিই পোস্ট করেছেন সামাজিক মাধ্যমে।

অতীতেও রাজ চক্রবর্তীর পরিচালনায় দুর্গাপূজার একটি ভিডিওতে দেখা গিয়েছিল মিমি এবং শুভশ্রীকে। তখন যদিও তাদের সঙ্গে নুসরাত জাহান ছিলেন। তা নিয়েও কম আলোচনা হয়নি।

প্রসঙ্গত, শুভশ্রীর সঙ্গে সাত পাক ঘোরার আগে মিমির সঙ্গে রাজের সম্পর্কের গুঞ্জন শোনা যেত টলিউডে। এক সঙ্গে একাধিক ছবিতে কাজও করেছিলেন মিমি এবং রাজ। মিমির সঙ্গে বিচ্ছেদের পরেই নাকি ২০১৮ সালে শুভশ্রীর সঙ্গে সংসার শুরু করেন পরিচালক।

রাজ চক্রবর্তীকে ভালবেসে একে অপরের মুখ দেখা বন্ধ হয়েছিল বটে, তবে আস্তে আস্তে স্বাভাবিক হয় সম্পর্ক। ইউভান আসার খবর সোশ্যাল মিডিয়ায় দেখে শুভশ্রীকে শুভেচ্ছাও জানিয়েছিলেন মিমি। এমনকি ভবিষ্যত বাণীও করেছিলেন। ইউভান হওয়ার পর তার পোস্টে সেই কথা প্রকাশ্যে আনেন রাজের রিউমার্ড এক্স গার্লফ্রেন্ড। উপহারও পাঠান ছোট্ট ইউভানের জন্য। ইউভানের হয়ে শুভশ্রী ধন্যবাদও জানিয়েছিলেন তাকে।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers