বিনোদন

শ্রাবন্তীও কি ফিরতে চাইছেন স্বামীর কাছে?

নিউজজি ডেস্ক  জুন ১০, ২০২১, ১৭:২৫:০৫

  • শ্রাবন্তীও কি ফিরতে চাইছেন স্বামীর কাছে?

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির সংসার জীবন নিয়ে নানা তর্ক-বিতর্ক চলছে কয়েক মাস ধরে। রোশান সিংয়ের সঙ্গে তিনি থাকছেন না, এ কথা স্বীকার করেছেন তারা দু’জনই। তবে বিবাহ বিচ্ছেদ করেছেন কিনা, তা নিশ্চিত করেননি।

এরই ফাঁকে কদিন আগে রোশান সিং আদালতে মামলা দায়ের করেছেন। তিনি চাচ্ছেন, শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে। তাই সংসার টেকানোর জন্য আদালতের দ্বারস্থ হয়েছেন রোশান।

এবার কি তবে শ্রাবন্তীও ফিরতে চাইছেন স্বামীর কাছে? তার সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টে তেমনই ইঙ্গিত পাওয়া যাচ্ছে। ইনস্টা অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। তাতে দেখা যায়, কালো টপ আর হট প্যান্ট পরে পাহাড়ের কোলে নির্জন এক জায়গায় দাঁড়িয়ে আছেন তিনি। তার চোখে-মুখে হাসি।

ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘আমাদের সবারই নিজস্ব টাইম মেশিন রয়েছে’।

টাইম মেশিন এমন একটি কল্পিত যন্ত্র, যা দিয়ে অতীতে কিংবা ভবিষ্যতে যাওয়া যায়। যেহেতু শ্রাবন্তীর জীবনে আপাতত কেউ নেই। তাই ভবিষ্যতে যাওয়ার প্রশ্ন আসছে না। তবে কি তিনি অতীতেই ফিরতে চাচ্ছেন? অতীত মানেই তো রোশান।

অবশ্য শ্রাবন্তীর এই ছবির ইস্যুতে আরেকটি গুঞ্জনও শোনা যাচ্ছে। তা হলো, নতুন করে এক ব্যবসায়ীর প্রেমে মজেছেন তিনি। তার সঙ্গেই নাকি কিছু দিন আগে পাহাড়ী অঞ্চলে ঘুরতে গিয়েছিলেন শ্রাবন্তী। আর তখন এই ছবি তুলেছিলেন। অবশ্য শ্রাবন্তীর সেই প্রেমিক কে, তা এখনো কেউই জানে না।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers