বিনোদন

ক্লাবে ভাংচুরের অভিযোগ নিয়ে যা বললেন পরীমণি

নিউজজি প্রতিবেদক  জুন ১৭, ২০২১, ০০:০৭:০৬

  • ক্লাবে ভাংচুরের অভিযোগ নিয়ে যা বললেন পরীমণি

ঢাকা বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে চিত্রনায়িকা পরীমণি'র করা মামলায় গ্রেফতার হয়েছেন প্রধান অভিযুক্ত নসির উদ্দিন মাহমুদসহ ৫ জন। এই ঘটনায় পরীমণি নাসির উদ্দিনকে দায়ী করলেও গ্রেপ্তারের আগে উল্টো পরীমণি'র বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন তিনি। এবার এই নায়িকার বিরুদ্ধে উঠলো গুলশানের অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ।

এই বিষয়ে বুধবার (১৬ জুন) রাতে আবারও গণমাধ্যমের সামনে আসেন পরীমণি। দাবি করেন, ঘটনাকে ভিন্নখাতে নিতে তাকে ব্লেম দেওয়া হচ্ছে। 

পরীমণি বলেন, আমি যদি অপরাধী হয়ে থাকি তাহলে তারা কেন এতদিন চুপ ছিলো। আমি যখন কমপ্লেইন করলাম, সবার বিষয় সামনে নিয়ে এলাম তখন কেন আমার বিরুদ্ধে অভিযোগ আসছে। এটাই যে উদ্দেশ্যপ্রণোদিত সেটা স্পষ্ট বুঝাই যাচ্ছে। আমি সত্যিই টায়ার্ড। আমি চাচ্ছিলাম তারা অ্যারেস্ট হয়েছে, সুবিচার কীভাবে পাবো, আমার পক্ষে কে লড়বে না লড়বে এসব নিয়ে আমি এখন পর্যন্ত ঠিকঠাক বুঝে উঠতে পারছিলাম না। আর সেখানে আমাকে উল্টো ব্লেম করা হচ্ছে, যেটা ভিত্তিহীন। যেটা সত্য সেটা তো একদিন না একদিন বেরিয়ে আসবেই সবার সামনে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে পরীমণি জানান, গুলশানের অল কমিউনিটি ক্লাবে সেদিন তিনি গিয়েছিলেন। কিন্তু সেদিন কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি দাবি করে তিনি প্রশ্ন তুলেন, যদি কোনো ঘটনা ঘটেও থাকে তা ৮ দিন পরে কেন?

তিনি বলেন, তারা তো আমার মতো ভিকটিম হয়নি, তাদের তো কোনো বাধা ছিলো না কমপ্লেইন করার। এটা স্পষ্ট। সবাই এটা বুঝছে। মূল ঘটনাকে ভিন্নদিকে নিতেই এই ঘটনা আনা। প্লিজ আপনারা পাশে থাকুন।

নতুন অভিযোগটিকে মানসিক টর্চার উল্লেখ করে, মনোবল হারাতে চান না বলেও মন্তব্য করেন পরীমণি।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers