বিনোদন

বিখ্যাত অন্তর্বাসের মডেল হলেন প্রিয়াঙ্কা!

নিউজজি ডেস্ক  জুন ১৮, ২০২১, ১৬:০৯:০৭

  • বিখ্যাত অন্তর্বাসের মডেল হলেন প্রিয়াঙ্কা!

এই অন্তর্বাস ব্র্যান্ডের মডেল হয়েছেন কেন্ডাল জেনার, জি জি হাদিদ, ব্রেহাতি প্রিন্সলো, আলেসান্দ্রা অ্যাম্বাসিও ও বারবাবারা প্যালভিনের মতো আন্তর্জাতিক তারকারা। ব্র্যান্ডটির নাম ‘ভিক্টোরিয়াস সিক্রেট’। বিশ্বজুড়ে বেশ জনপ্রিয় অন্তর্বাস ব্র্যান্ড এটি।

এবার এই বিখ্যাত ব্র্যান্ডের মডেল হলেন বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বিশেষ এই খবর প্রিয়াঙ্কা নিজেই জানিয়েছেন।

সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ভিক্টোরিয়াস সিক্রেটের অফিশিয়াল অ্যাকাউন্টে প্রিয়াঙ্কাসহ অন্য মডেলদের পরিচয় করিয়ে দেওয়া হয়। পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে, ‘আমরা গর্বের সঙ্গে আমাদের নতুন পার্টনারশীপ প্ল্যাটফর্মের বিষয়টি জানাচ্ছি। এর মাধ্যমে ভিক্টোরিয়া সিক্রেট নতুনভাবে পরিচিত হবে। এই অসাধারণ পার্টনাররা তাদের কাজের ক্ষেত্র, ইচ্ছা ও আকাঙ্ক্ষার মাধ্যমে আমাদের নতুন পণ্য তৈরিতে সাহায্য, নতুন কিছু করতে উদ্বুদ্ধ এবং নারীদের জন্য গুরুত্বপূর্ণ অনুষ্ঠান ও র‌্যালি করতে সহযোগিতা করবেন।’

জানা গেছে, নারীর ক্ষমতায়নের লক্ষ্যে এগোচ্ছে ভিক্টোরিয়া সিক্রেটস। অভিনয়ের পাশাপাশি প্রিয়াঙ্কা এই বিষয়ে বহু দিন ধরে কাজ করছেন। সেজন্যই তাকে এই ব্র্যান্ডটি মডেল হিসেবে বেছে নিয়েছে।

এ বিষয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘ভিক্টোরিয়া সিক্রেটসের মতো ঐতিহ্যবাহী একটি ব্র্যান্ডের অংশ হতে পেরে খুবই উচ্ছ্বসিত। আমরা একসঙ্গে নতুন ও কার্যকরী উপায়ে এগিয়ে যেতে চাই। তবে আমি চাইবো নতুন পোশাকগুলো সব মানুষের পছন্দ অনুযায়ী হবে। এছাড়া নতুন ক্রেতাদের জন্য উচ্ছ্বসিত। আর যারা আগে থেকেই এই ব্র্যান্ডের সঙ্গে আছেন তারা আগের মতোই প্রতিনিধিত্ব করে যাবেন।’

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers