বিনোদন

ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে অভিনয়ে প্রথম ঋতাভরি!

নিউজজি প্রতিবেদক  জুন ১৯, ২০২১, ১২:৪২:১১

  • ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে অভিনয়ে প্রথম ঋতাভরি!

টালিউডের এ প্রজন্মের অন্যতম আলোচিত এবং জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরি চক্রবর্তী। মডেলিং, অভিনয়, প্রযোজনা, গান, সমাজ সেবা; সব কিছুই একসঙ্গে সামলাচ্ছেন তিনি। বলা যায় সর্বগুণের গুণী তিনি।

এবার ঋতাভরির অর্জনের খাতায় যুক্ত হলো আরেকটি প্রাপ্তি। আমেরিকার ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে তিনি স্নাতক সম্পন্ন করেছেন। সেই সঙ্গে বিশ্ববিদ্যালয়টির অভিনয় প্রতিযোগিতায় হয়েছেন প্রথম।

অভিনয়ের পাশাপাশি ইউনিভার্সি অব ক্যালিফোর্নিয়া থেকে স্নাতক চালিয়ে আসছিলেন ঋতাভরি। সম্প্রতি সেটা সম্পন্ন হয়েছে। এ বিষয়ে তাদের প্রোগ্রামের প্রধান ব্রায়ান ফাগান একটি ভিডিও বার্তা দিয়েছেন। সেখানেই প্রথম হিসেবে ঋতাভরির নাম ঘোষণা করা হয়েছে।

স্নাতক সম্পন্ন এবং অভিনয়ে প্রথম হওয়ার কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ঋতাভরি। তিনি লিখেছেন, ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে থেকে স্নাতক হওয়ার বিষয়টা আমার কাছে ভীষণই রোমাঞ্চকর ছিল। সত্যিই কোনও ধারণা ছিল না যে আমি প্রতিযোগিতা জিতবো।

উল্লেখ্য, গত এক বছর অন্যদের মতও কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে কাটিয়েছেন ঋতাভরীও। মার্কিন মুলুকে গিয়ে ক্লাস করার উপায় ছিল না, তাই অনলাইনেই ক্লাস করেছেন। মাঝে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তিও হয়েছিলেন, তারই মাঝে শারীরিক কষ্ট নিয়েও নিয়মিত ক্লাস করেছেন অভিনেত্রী। কিছুদিন আগেও সোশ্যাল মিডিয়ায় ভার্চুয়াল সমাবর্তন অনুষ্ঠানের একগুচ্ছ ছবি পোস্ট করেছিলেন তিনি।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers