বিনোদন

যৌনতা প্রধান চরিত্রে অভিনয়ের জন্য লজ্জিত রিয়া সেন!

নিউজজি ডেস্ক  জুন ১৯, ২০২১, ১৪:৫২:৩৪

  • যৌনতা প্রধান চরিত্রে অভিনয়ের জন্য লজ্জিত রিয়া সেন!

রিয়া সেন মানেই যৌনতা; এমন একটা ধারণা মোটামুটি প্রতিষ্ঠিত। ক্যারিয়ারে যে’কটি সিনেমায় অভিনয় করেছেন তিনি, সবখানেই তাকে খোলামেলা রূপে দেখা গেছে। অভিনয় নয়, বরং শরীরী আবেদনেই যেন নজড় কাড়তে চেয়েছেন তিনি।

কিন্তু দিনশেষে দর্শক এবং ইন্ডাস্ট্রি অভিনয়কেই প্রাধান্য দেয়। আর তারাই টিকে থাকে, যারা অভিনয়ে পারদর্শী। এর ফলে রিয়া সেনও ছিটকে পড়েছেন বলিউড থেকে। বেশ কিছু কাজ করলেও বিশাল এই ইন্ডাস্ট্রিতে আর নিজেকে ধরে রাখতে পারলেন না তিনি। অনেক দিন ধরেই বলিউডের বাইরে রয়েছেন রিয়া।

তবে বলিউডে কাজ না পাওয়ার জন্য নয়, রিয়া সেনের এখন আফসোস তার অতীতের কাজগুলো নিয়ে। যৌনতা প্রধান চরিত্রে কাজ করার জন্য তিনি লজ্জিত।

একটি ভারতীয় গণমাধ্যমের কাছে রিয়া সেন বলেছেন, ছোট বয়সেই অভিনয় শুরু করি। তখন যা বলা হত, তাই করতাম। ছোট পোশাক পরতে রাজি হয়ে যেতাম। চড়া রূপসজ্জা করতাম। এতে আমার যৌন আবেদন যে আরো জোরালো হতো, তা বুঝতে পারিনি।

অকপটে রিয়া বলেন, আজ বুঝি, মুঠো মুঠো ছবিতে অভিনয়ের পরেও কেন হাতেগোনা কয়েকটি ছবি দর্শকদের প্রশংসা পেয়েছিল। সবাই কেন বলতেন, রিয়া বাজে অভিনেত্রী। কেবল যৌন আবেদনময়ী। দর্শক, সমালোচকদের কোনও দোষ নেই। আমাকে প্রায় সব ছবিতেই ওই ভাবে দেখানো হয়েছিল। এখন মাঝেমধ্যে নিজের অভিনীত ছবি দেখি, আর লজ্জায় কুঁকড়ে যাই। মনে হয়, আমি যেটা নই, সেটাই দিনের পর দিন পর্দায় ফুটে তুলতাম।

রিয়া জানান, শুধু সিনেমা ক্যারিয়ারেই নয়, ছোট বেলা থেকেই তিনি ‘সেক্সি’ ট্যাগ পেয়েছেন। তার ভাষ্য, ‘মাত্র ১৬ বছর বয়সে স্কুলে পড়ার সময় প্রথম শুনি, আমি সেক্সি! সেই শুরু। অত ছোট বয়স থেকে যৌনতার এই তকমা বহন করে চলতে হয়েছে আমায়।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers