বিনোদন

অবশেষে প্রকাশ্যে! শ্রাবন্তীর বাড়িতেই নয়া প্রেমিকের জন্মদিন পার্টি

নিউজজি ডেস্ক  জুন ১৯, ২০২১, ১৬:০১:৩৮

  • ছবি: আনন্দবাজার ও ফেসবুক

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি নতুন প্রেমে মজেছেন, বেশ কিছু দিন ধরেই এই গুঞ্জন শোনা যাচ্ছে। অবশেষে দেখা গেলো সেই প্রেমিককে। না, কোনো রেস্তোরাঁ বা রিসোর্টে নয়; খোদ শ্রাবন্তীর বাড়িতেই তার প্রেমিককে পাওয়া গেলো।

ওই ব্যক্তির নাম অভিরূপ নাগ চৌধুরী। পেশায় একজন ব্যবসায়ী। তার জন্মদিন উপলক্ষে শ্রাবন্তী নিজের বাড়িতেই পার্টির আয়োজন করেছেন। উপহার দিয়েছেন দামি হীরার আংটি। পরিবার নিয়ে প্রেমিকের জন্মদিনকে স্পেশালি সেলিব্রেট করেছেন।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারে বিশেষভাবে একটি ছবি প্রকাশিত হয়েছে। সেখানে দেখা যায়, শ্রাবন্তীর বাড়িতে কালো পাঞ্জাবি পরে অভিরূপ কেক কেটেছেন। পাশে আছেন শ্রাবন্তী। তার পোশাকের রঙও কালো। ছোট ঝুলের জামা পরেছিলেন তিনি। শ্রাবন্তীর দিদি স্মিতা চট্টোপাধ্যায়কে কেক খাওয়াচ্ছেন অভিরূপ।

ছবিতে শ্রাবন্তীর বাঁ পাশে আছেন তার মা। বোঝাই যাচ্ছে, তার পরিবারও অভিরূপকে গ্রহণ করে নিয়েছেন।

এখানেই শেষ নয়, অভিরূপ নিজেও শ্রাবন্তীর সঙ্গে প্রেমের বিষয়টি প্রকাশ্যে এনেছেন। শ্রাবন্তীর দেওয়া আংটির ছবি শেয়ার করে তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া...ধন্যবাদ।’

প্রসঙ্গত, অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি এর আগে তিনটি বিয়ে করেছেন। তার প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাস। এরপর তিনি বিয়ে করেন কৃষাণ ব্রজ নামের এক মডেলকে। সর্বশেষ রোশান সিং নামের এক ব্যক্তির সঙ্গে সংসার করেছেন শ্রাবন্তী।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers