বিনোদন

অন্তঃসত্ত্বা শখ?

নিউজজি প্রতিবেদক  জুন ১৯, ২০২১, ১৭:৫৭:৩৫

  • অন্তঃসত্ত্বা শখ?

নাটকের পর্দায় একসময় বেশ জনপ্রিয় ছিলেন তিনি। নিয়মিত তাকে দেখা যেতো নাটক-টেলিফিল্মে। মডেলিং দিয়ে শুরু করা ক্যারিয়ারকে বেশ সাফল্যময় করে তুলেছিলেন। কিন্তু এখন তাকে খুঁজে পাওয়াই দুষ্কর। তবুও ব্যক্তিজীবনের কিছু ঘটনার সূত্রে মাঝেমধ্যে খবরের শিরোনামে তার নাম উঠে আসে।

বলছি অভিনেত্রী আনিকা কবির শখের কথা। সুদর্শনা এই অভিনেত্রী নাকি এখন অন্তঃসত্ত্বা। এমনটাই জানা গেছে ঘনিষ্ঠ সূত্রে। ওই সূত্রের দাবি, শখ বর্তমানে আছেন গাজীপুরের কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে তার শ্বশুরবাড়িতে।

শোনা যাচ্ছে, গত ১২ মে পারিবারিকভাবে বিয়ে করেছেন শখ। তার স্বামীর নাম রহমান জন। তিনি পেশায় একজন ব্যবসায়ী। বিয়ের পর তারা উত্তরায় বসবাস করতেন। তবে এখন শখ অন্তঃসত্ত্বা হওয়ায় স্বামীর গ্রামের বাড়িতে উঠেছেন।

এদিকে শখের অন্তঃসত্ত্বা হওয়ার প্রসঙ্গে তার এক ঘনিষ্ঠ বন্ধু ও নির্মাতা জানিয়েছেন, শখ দ্বিতীয় বিয়ে করছেন, এটা তিনি নিশ্চিত। তবে অন্তঃসত্ত্বা কিনা, সেই খবর তিনি এখনো পাননি।

বিয়ে কিংবা মা হওয়ার প্রসঙ্গে আলাপের জন্য শখের মোবাইল নম্বরে কল দেয়া হলেও তাতে সাড়া মেলেনি।

উল্লেখ্য, শখ এর আগে বিয়ে করেছিলেন অভিনেতা নিলয় আলমগীরকে। তবে বছর দুয়েক পর তাদের সংসারটি ভেঙে যায় এরপর নিলয় অভিনয়ে নিয়মিত থাকলেও শখ প্রায় হারিয়েই গেছেন!

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers