বিনোদন

স্বামীর পর্নোগ্রাফি ব্যবসায় শিল্পাও জড়িত?

নিউজজি ডেস্ক  জুলাই ২১, ২০২১, ১৩:১৮:১৭

  • রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টি। ছবি: ইন্টারনেট

পর্ন ফিল্ম বানানো এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে সোমবার (১৯ জুলাই) রাতে গ্রেপ্তার হয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। এই ঘটনার জেরেই নিজের সমস্ত শুটিং বাতিল করেছেন শিল্পা শেট্টি।

এদিকে, স্বামীর সঙ্গে একাধিক ব্যবসায় সহযোগী হিসেবে রয়েছেন শিল্পা। এই মামলায় তার কোনো সংশ্লিষ্টতা রয়েছে কি-না তা নিয়ে চলছে জল্পনা। এই অভিনেত্রীকে গ্রেপ্তার করা হবে কিনা তা নিয়েও কানাঘুষা চলছে।

রাজ গ্রেফতার হওয়ার পরেই শিল্পা চলে যান মায়ের কাছে। আপাতত তিনি সন্তানদের নিয়ে বোন শমিতা শেট্টির সঙ্গে থাকছেন বান্দ্রার বাংলোয়।

এখনও পর্যন্ত সরাসরি শিল্পার বিরুদ্ধে প্রমাণ পাওয়া যায়নি। তবে মুম্বাই সংবাদমাধ্যমের কাছে ইতিমধ্যেই মুখ খুলেছেন যুগ্ম নগরপাল (অপরাধ শাখা) মিলিন্দ ভরাম্বে।

তার দাবি, যারা ইতিমধ্যেই পর্ন কাণ্ডের শিকার তাদের এগিয়ে আসার আবেদন জানিয়েছে মুম্বাই প্রশাসন। অপরাধ দমন শাখার সঙ্গে যোগাযোগ করে তারা তথ্য-প্রমাণ দিলে অপরাধীদের শনাক্ত করা সম্ভব হবে। পাশাপাশি তদন্তও দ্রুত গতিতে এগোবে।

জানা যায়, ২০১৯-এর ফেব্রুয়ারিতে রাজ ‘আর্মস প্রাইম মিডিয়া প্রাইভেট লিমিটেড’ নামে একটি সংস্থা খোলেন। তার ছ’মাস পরেই সংস্থাটি ‘হটশট’ নামে একটি মুঠোফোন অ্যাপ তৈরি করেছিল। তদন্তকারী অফিসারদের দাবি, যা প্রশাসনের কাছে পর্ন অ্যাপ নামে চিহ্নিত।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers