বিনোদন

লাদাখে আমির-কিরণের মুখোমুখি লড়াই!

নিউজজি ডেস্ক  জুলাই ২৪, ২০২১, ১৫:৪৮:২৪

  • আমির-কিরণ। ছবি: ইন্টারনেট

বিচ্ছেদের পর একটু বেশিই কাছাকাছি থাকছেন আমির খান-কিরণ রাও। আর তাদের এই একসঙ্গে থাকার কারণ- সন্তান আজাদ ও পেশাগত নীতি। এ কারণেই দাম্পত্বের বন্ধন ছাড়ার পরও তাদের বন্ধুত্ব যেন বেড়েই চলছে!

তবে ‘লাল সিং চাড্ডা’র সেটে দু’জনকে হঠাৎ দেখা গেল একে-অপরের বিপরীতে। আর সে ছবি নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রশ্ন উঠল, তবে কি এবার তাদের ‘বন্ধুত্ব’ নষ্ট হতে শুরু করেছে?

যদিও এসব নিছকই মজার ছলে। ছেলে আজাদের জন্য সবসময়ই একসঙ্গে আছেন- এই বার্তা যে সঠিক, সেটাই প্রমাণ করলো তাদের এই ছবি। ‘লাল সিং চাড্ডা’র সেটে প্রযোজক ও প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে জমিয়ে টেবিল-টেনিস খেললেন অভিনেতা। সঙ্গী অবশ্যই ছবির গোটা টিম ও ছেলে আজাদ। আপাতত লাদাখেই রয়েছেন তারা।

আমির-কিরণের এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে মিশ্র প্রতিক্রিয়া চোখে পড়েছে। কেউ কেউ এই প্রাক্তন দম্পতির তারিফ করেছেন। কেউবা আবার সমালোচনা করে লিখেছেন, ‘এবার টেনিস কোর্টে নয়, ঝামেলা আসবে ব্যক্তিগত জীবনেও!’

সম্প্রতি, ১৫ বছরের দাম্পত্য জীবনে ইতি টেনেছেন আমির খান ও কিরণ রাও। ‘হ্যাপি গো লাকি’র এই জুটির এভাবে আলাদা হয়ে যাওয়া বেশ অবাক করেছে ভক্ত-অনুরাগীদের। আমির-কিরণ আলাদা হয়ে যাচ্ছেন একথা মেনে নিতে পারেননি অনেকেই। যদিও সে সময় তারা যৌথ বিবৃতিতে জানিয়েছিলেন, ব্যক্তিগত জীবনে আলাদা হলেও কাজের জায়গায় তারা একসঙ্গে থাকবেন। ছেলের সমস্ত দায়িত্বও একসাথেই পালন করবেন।

আমির খানের ডিভোর্স নিয়ে তির্যক মন্তব্য করতে দেখা গেছে মধ্যপ্রদেশের মান্ডসৌরর বিজেপি সাংসদ সুধীর গুপ্তাকে। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সুধীর বলেন, ‘আমির তার প্রথম স্ত্রী রিনাকে দুই বাচ্চা সমেত ছেড়ে দিল। তারপর কিরণকে ছাড়ল এক ছেলেসহ। এবার দাদু হওয়ার বয়সে এসে তৃতীয় বিয়ের কথা ভাবছে।’

নিউজজি/ওএফবি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers