বিনোদন

সিনেমা নয়, ওটিটির জন্য কনটেন্ট নির্মাণ করবে জাজ

নিউজজি প্রতিবেদক  জুলাই ২৪, ২০২১, ১৭:৪৩:৪২

  • জাজ মাল্টিমিডিয়া। ছবি: ইন্টারনেট

বর্তমানে বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশেও ওটিটি প্লাটফর্ম জনপ্রিয় হয়ে উঠছে। এরই মধ্যে দেশের নির্মিত কয়েকটি ওয়েব কনটেন্ট আলোচিত হয়েছে। এ মাধ্যমে নিয়মিত হচ্ছেন প্রযোজক, নির্মাতা, শিল্পী ও দর্শকরা। এবার ওয়েব সিরিজ নির্মাণের ঘোষণা দিলেন দেশীয় চলচ্চিত্রের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। 

জানা গেছে, দেশের শীর্ষস্থানীয় প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া আর নতুন কোনো সিনেমা নির্মাণ করবেন না। করোনার ধাক্কায় বিপর্যস্থ শোবিজ অঙ্গন। সিনেমা হল বন্ধ থাকায় মুক্তি পাচ্ছে না এ প্রতিষ্ঠানের তিনটি সিনেমা। আর তাই এখন সিনেমা নয়, ওটিটির জন্য কনটেন্ট নির্মাণ করবে জাজ। এক স্ট্যাটাসে এমন তথ্যই জানায় জাজ মাল্টিমিডিয়া।

সেই সাথে আরো জানায়, ওয়েব সিরিজ নির্মাণ করতে যাচ্ছে জাজ। জাজের প্রথম ওয়েব সিরিজের নাম ‘অনুতাপ’। এটি নির্মাণ করবেন ‘ট্রল’, ‘যে শহরে টাকা ওড়ে’, ‘শিকল’খ্যাত নির্মাতা সঞ্জয় সমদ্দার। তবে এ সিরিজে কারা অভিনয় করছেন এ বিষয়ে এখনো কিছুই জানাননি।

শুধু তাই নয়, নির্মাণের অপেক্ষায় রয়েছে আরো তিনটি ওয়েব সিরিজ যেগুলোর নাম ‘পাপ’, ‘বারুদ’ ও ‘খোঁজ’। এখন থেকে ওটিটির জন্যই সিরিজ, সিনেমা নির্মাণ করবে বলে সিদ্ধান্ত নিয়েছে জাজ মাল্টিমিডিয়া।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers