বিনোদন

প্রশংসিত ফারহান

নিউজজি প্রতিবেদক  জুলাই ২৬, ২০২১, ১৪:৩১:০৬

  • মুশফিক ফারহান। ছবি: ফেসবুক

চলতি প্রজন্মের তরুণ অভিনেতা মুশফিক ফারহান। ২০১৬ সালের আগস্টে নির্মাতা মাবরুর রশীদ বান্নাহর ‘একটি তিন মাসের গল্প’ নাটকের মাধ্যমে অভিনয়ে আসেন তিনি। আরজের চাকরি ছেড়ে অভিনয়কে পেশা হিসেবে বেছে নেন এই অভিনেতা। তারপর শুধু এগিয়ে যাওয়ার গল্প।

এরপর অভিনয় করেছেন ডজনখানেক নাটকে। কাজ করে পেয়েছেন আলাদা পরিচিতিও। সময়ের দর্শকপ্রিয় এই অভিনেতা খুব স্বল্প সময়েই পেয়েছেন দর্শকদের ভালোবাসা। চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে জয় করেছেন দর্শক মন।

ঈদুল আজহা উপলক্ষে বেশ কটি নাটকে অভিনয় করেছেন ফারহান। শনিবার (২৪ জুলাই) ইউটিউবে অবমুক্ত হয় তার অভিনীত একক নাটক ‘সুইপার ম্যান’। এটি নির্মাণ করেছেন মাবরুর রশীদ বান্নাহ। এ নাটকে সুইপারের চরিত্রে অভিনয় করেছেন এই তরুণ অভিনেতা।

নাটকটি মুক্তির পরই দর্শকমহলে ব্যাপক সাড়া ফেলে। বিশেষ করে ফারহানের অভিনয় প্রশংসিত হয়। ভিউয়ের দৌড়েও নাটকটি এগিয়ে আছে। নাট্যপ্রেমীরাও নাটকের গল্প, অভিনয়ের ভূয়সী প্রশংসা করছেন। কলকাতার দর্শকরাও নাটকটি দেখে প্রশংসা করছেন। 

সবার নায়ক হওয়ার ইচ্ছে থাকলেও ফারহান হতে চান একজন ভার্সেটাইল অভিনেতা। রিক্সাওয়ালার চরিত্র থেকে শুরু করে একজন পোক্ত অভিনেতা হতে গেলে যে যে চরিত্রে কাজ করা লাগে ফারহান সবই করতে চান।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers