বিনোদন

দুই মাস পর ডির্ভোসের সিদ্ধান্ত নেব : সালসাবিল

নিউজজি প্রতিবেদক  অক্টোবর ১৩, ২০২১, ১৭:৫০:৪১

  • দুই মাস পর ডির্ভোসের সিদ্ধান্ত নেব : সালসাবিল

আমরা আবার এক হচ্ছি- বিষয়টা এমন নয়। সম্প্রতি আমাদের দুজনের দেখা ও কথা হয়েছে। নোবেল আমার কাছে দুই মাসের সময় চেয়েছে। এই দুই মাসে সে নিজেকে পুরোপুরি পরিবর্তন করে ভালো হয়ে আমার কাছে ফিরতে চায়। যদি দেখি দুই মাসের মধ্যে নিজেকে সম্পূর্ণ পরিবর্তন করে, তাহলে পুনরায় আমরা নতুনভাবে সংসার শুরু করব। পরিবর্তন না হলে ডির্ভোস কার্যকর হবে।

দুই মাসের সময় দেওয়ার জন্য আমার কাছে নোবেল অনেক অনুরোধ করেছে। আমিও একটিবার সুযোগ দিয়ে দেখি, নিজেকে বদলাতে পারে কি-না। ডির্ভোসের সিদ্ধান্ত থেকে পিছু হেটে ফের এক হওয়ার ইঙ্গিত দিয়ে এভাবেই নিউজজিকে বললেন বিতর্কিত গায়ক নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ।

দুই মাস পর নোবেল নিজেকে পরিবর্তন করে ফিরে কিছুদিন পর আবারও যদি সমস্যা তৈরি করে, তখন কি হবে? পরিবর্তন হলেও পর্যবেক্ষণে রাখতে হবে। যদি ফেরা হয়, তবে সেইভাবে নিশ্চিত হয়েই ফিরবো- যাতে আগামী দিনে সমস্যা তৈরি না হয়। আর ভবিষ্যতের কথা তো এখন বলতে পারব না। সময়ই বলে দেবে তখন কি হবে। 

এর আগে, গত ১১ সেপ্টেম্বর নোবেলের ঠিকানায় তালাকনামা পাঠান সালসাবিল মাহবুব। ৬ অক্টোবর বিষয়টি নিশ্চিত করেন সালসাবিল। 

তার আগে, গত ২৮ আগস্ট নিউজজির সাথে একান্ত আলাপে নোবেলের স্ত্রী সালসাবিল জানিয়েছিলেন, তিনি ডির্ভোসের সিদ্ধান্তে যাচ্ছেন খুব শিগগিরই। 

জেবা নামের এক মেয়ের সাথে পরকীয়ায় জড়িত নোবেল- সেই সময় এমন অভিযোগ করেছিলেন সালসাবিল। অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার কারণে দীর্ঘ ১০ মাসেরও বেশি সময় ধরে তারা আলাদা থাকছেন।

২০১৯ সালে ভারতের জি বাংলা টেলিভিশনের রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’তে অংশ নিয়ে আলোচনায় আসেন নোবেল ম্যান। জীবনে অসংখ্য প্রেম করলেও ২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিল মাহমুদের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন নোবেল। অবশ্য এটিও নোবেলের ভালোবেসে বিয়ে। 

নিউজজি/রুআ/

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন