বিনোদন

এ কেমন পোশাকে রেস্তোরাঁয় জাহ্নবি!

নিউজজি ডেস্ক  মে ২০, ২০২২, ১০:০৮:৫৩

  • এ কেমন পোশাকে রেস্তোরাঁয় জাহ্নবি!

শ্রীদেবী কন্যা অভিনেত্রী জাহ্নবী কাপুর সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট এক্টিভ। বলিউডে অভিষেক হওয়ার পর থেকেই পাপারাজ্জিরা তাকে নানা কারণে খবরের শিরোনামে তুলে আনেন। এবার সোশ্যাল মিডিয়ায় তার নিজেরই পোস্ট করা একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। যা দেখে তার পোশাক নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে গাড়ী থেকে নামছে জাহ্নবী। 

অভিনেত্রী করণীয় রয়েছে নুডুলস স্ট্র্যাপের কালো রঙের পোশাক। গাড়ি থেকে নেমে নিজের পোশাকের নিম্নাংশ বারবার টেনে নামানোর চেষ্টা করছেন জাহ্নবী। সেটি নজরে পড়েছে নেটিজেনদের। জানিয়ে শুরু হয়েছে জোর সমালোচনা। নেটিজেনদের অনেকেই বলছেন এটি ঘুমোতে যাবার পোশাক। আর সেই পোশাক পরে রেস্তোরাঁয় চলে এসেছেন অভিনেত্রী। 

একজন মহিলা নেটিজেন লিখেছেন,’এই পোষাক আমারও আছে এটি পড়ে আমি ঘুমোতে যাই’। অন্য একজন লিখেছেন সব জায়গায় পোশাক টানছেন যা পরে স্বাচ্ছন্দ্যবোধ করেন না, তা পরতে যান কেন! কেউ কেউ আবার লিখেছেন এটা ‘অশ্লীল’। 

অনেকে আবার এটাকে ‘নাইটি’ বলে অভিহিত করেছেন। এরই মধ্যে আবার অনেকে জাহ্নবীর লুক এর প্রশংসা করেছেন। 

প্রসঙ্গত, কয়েক দিন আগে জাহ্নবী কাপুর মুম্বইয়ের এক রেস্তোরাঁয় অনন্যা পান্ডে, শানায়া কাপুরের সঙ্গে ডিনার করতে গিয়েছিলেন। ভক্তদের সঙ্গে সেলফি না তোলার জন্যও সমালোচিত হয়েছিলেন অভিনেত্রী।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ