বিনোদন

এক যুগ পর প্রেক্ষাগৃহে গিয়াস উদ্দিন সেলিম-চঞ্চল চৌধুরী

নিউজজি প্রতিবেদক  মে ২০, ২০২২, ১১:০৭:০৫

  • ছবি: ইন্টারনেট

দীর্ঘ ১৩ বছর পর আবারও জুটি হয়ে পর্দায় ফিরলেন জনপ্রিয় নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম ও অভিনেতা চঞ্চল চৌধুরী। ‘মনপুরা’ সিনেমার পর এবার তারা হাজির হলেন ‘পাপ পুণ্য’ সিনেমা নিয়ে। সিনেমাটি শুক্রবার (২০ মে) দেশ ও বিদেশের শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মামুনুর রশীদ, আফসানা মিমি, সিয়াম আহমেদ, শাহনাজ সুমি, ফজলুর রহমান বাবু, গাউসুল আলম শাওন, ফারজানা চুমকি, মনির খান শিমুল প্রমুখ।

শুধু দেশেই নয়, আমেরিকাসহ বিশ্বের শতাধিক থিয়েটারে মুক্তি পেল সিনেমাটি। দীর্ঘ এক যুগ পর ‘পাপ পুণ্য’ সিনেমা দিয়ে বড় পর্দায় একসঙ্গে কাজ করলেন সেলিম-চঞ্চল।

সিনেমাটি নিয়ে অনেক বেশি আশাবাদী চঞ্চল চৌধুরী। তিনি বলেন, আমার যারা দর্শক আছেন তাদের বলব সিনেমাটি দেখতে। দর্শকদের আমাকে ঘিরে অনেক আগ্রহ তৈরি হয়েছে যার কারণে সেলিম ভাইয়ের সঙ্গে কাজটি করা। দর্শকদের অবশ্যই সিনেমাটি ভালো লাগবে।

এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আফসানা মিমিকে। তিনি বলেন, সেলিমের প্রথম লেখা গল্প ও পরিচালনার নাটকে কাজ করেছি। তবে সিনেমা করা হয়নি। যখনই সিনেমা নিয়ে ভাবছি তখনই ও (সেলিম) এই সিনেমাটির  প্রস্তাব দেয়। গল্প ও চরিত্র পছন্দ হওয়াতে কাজটি করা।

সিয়াম বলেন, এটি একটি মৌলিক গল্পের সিনেমা। পরিবার নিয়ে দেখার মতো সামাজিক গল্পের সিনেমা। আমি চাই দর্শক তাদের পরিবার নিয়ে সিনেমাটি দেখুক। এই ঈদে আবারও সিনেমা দেখার যে প্রচলন শুরু হয়েছে তা চালু থাকুক। সেই জন্যই সিনেমাটি মুক্তি পেল।

‘মনপুরা’, ‘স্বপ্নজাল’, ‘গুণিন’র পর ‘পাপ পূণ্য’ গিয়াস উদ্দিন সেলিমের চতুর্থ সিনেমা। জনপ্রিয় এই পরিচালক বলেন, চলচ্চিত্রের এই দুর্দিনে এমন সিনেমা দরকার যা ‘পাপ পুণ্য’ সিনেমার মতো। আগের সিনেমাগুলোর চেয়ে এটি সম্পূর্ণ আলাদা ফরম্যাটে বানানো হয়েছে। আশা করি, দর্শকদের সিনেমাটি পছন্দ হবে।

নিউজজি/রুআ/নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ