বিনোদন

সবার মধ্যে একটি যুদ্ধ চলছে : শাবনূর

নিউজজি প্রতিবেদক  জুন ২২, ২০২২, ১৭:২২:৫২

  • সবার মধ্যে একটি যুদ্ধ চলছে : শাবনূর

আমি ইদানীং দেখতে পাচ্ছি, সবার মধ্যে একটি যুদ্ধ চলছে! অথচ এই কথাটি কেউ বুঝতে চাইছে না যে, একদিন এই পৃথিবী ছেড়ে আমাদের সবাইকেই চলে যেতে হবে! আবার এ কথাও সত্যি যে, আমরা সবাই একে অপরের চেনামুখ!

দিনশেষে আমাদের সকলের চলার পথ একটাই! চলার পথে আমাদের একে অপরের মুখোমুখি হতে হবে! একে অপরের সুখ-দুঃখে আমাদেরকেই পাশে থাকতে হবে! তাই আমরা এসব যুদ্ধে লিপ্ত না হয়ে, আমাদের রাগ ক্ষোভ পেছনে ফেলে নিজেদেরকে সুন্দর জীবনমুখী করে তুলি! এভাবেই দূর দেশ থেকে নিজের ফেসবুক পাতায় সবার উদ্দেশ্য লেখেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা শাবনূর।

এই মুহূর্তে দেশে এক ভয়াবহ সংকট চলছে উল্লেখ করে অভিনেত্রী আরো লেখেন, সিলেটসহ দেশের অন্যান্য অঞ্চল ক্রমাগত বন্যায় প্লাবিত হচ্ছে! এই দুর্বিষহ পরিস্থিতির কথা চিন্তা করে আমরা নিজ নিজ সামর্থ্য অনুযায়ী সকল বন্যা-কবলিত অঞ্চলের মানুষের পাশে এসে দাঁড়াই! দশে মিলে করি কাজ, হারি জিতি নাহি লাজ!

চলচ্চিত্রে বিভিন্ন ইস্যুতে এক ধরনের যুদ্ধ চলছে। একদিকে, শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের চেয়ারের জন্য শিল্পীদের ভোটে নির্বাচিত জায়েদ খান ও পরাজিত নিপুণ আক্তার আইনি লড়াই করছেন। নির্বাচন হয়েছে পাঁচ মাস পার হতে লাগলেও এখনো পদটি নিয়ে সুরাহা হয়নি৷ এসব কেন্দ্র করে এফডিসিতে নানান বিষয়ে দ্বন্দ্ব চলমান। এটিও এক ধরনের যুদ্ধের চেয়ে কোনো অংশে কম নয়।

অন্যদিকে, ভয়াবহ বন্যার কবলে সিলেট, সুনামগঞ্জ ও নেত্রকোনার মানুষ। এমন পরিস্থিতিতে এক বেলা ডাল-ভাত খেয়ে বেঁচে থাকার জন্য লড়াই করতে হচ্ছে তাদের। তাই স্বাভাবিকভাবে প্রশ্ন উঠেছে, অস্ট্রেলিয়ার সিডনি থেকে শাবনূর আসলে কোন দ্বন্দ্বের কথা বলেছেন তা পরিস্কার নয়৷ এ বিষয়ে জানতে মেসেঞ্জারে তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

দীর্ঘদিন ধরেই চলচ্চিত্র থেকে দূরে আছেন এক সময়ের ব্যস্ত নায়িকা শাবনূর। বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনিতে সন্তান নিয়ে বসবাস করছেন তিনি। তবে তার বেশ কয়েক বার দেশে আসার কথা থাকলেও চলমান করোনা ভাইরাসের কারণে তা সম্ভব হয়নি।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ