বিনোদন

আজীবন নিজেকে বড় পর্দাতেই দেখতে চাই : জন আব্রাহাম

নিউজজি ডেস্ক  জুন ২৩, ২০২২, ১২:২৪:২৯

  • জন আব্রাহাম। ছবি: ইন্টারনেট থেকে

বর্তমানে ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে উৎসাহী প্রায় সকলেই। বলিউডের বহু তারকাই ওটিটি প্ল্যাটফর্মে চুটিয়ে কাজ করছেন। দর্শকদেরও ওয়েব সিরিজ নিয়ে উৎসাহ কম নয়। তবে ওটিটিতে মন নেই অভিনেতা জন আব্রাহামের। একজন অভিনেতা হিসাবে ওটিটি পর্দায় কাজ করতে চান না বলেই সাফ জানিয়েছেন তিনি। ব্যাখ্যা করেছেন কারণও।

কেন ওটিটি প্ল্যাটফর্মে কাজ করতে চান না, তা সে কারণ ব্যাখ্যা করতে গিয়ে বেশ অন্যরকম যুক্তি খাড়া করেছেন ‘ধুম’-এর অভিনেতা। জন আব্রাহাম বলেন, ‘আমি বড় পর্দার নায়ক। আর আমি আজীবন নিজেকে সেখানেই দেখতে চাই। শুধুমাত্র শৌচালয়ে যাওয়ার জন্য ট্যাবলেটে কেউ আমার সিনেমা মাঝপথে বন্ধ করে দেবে, এটা অপমানজনক। মাত্র ২৯৯ অথবা ৪৯৯ টাকার জন্য আমি কাজ করি না। আমার এতে সমস্যা রয়েছে।’ তবে একজন প্রযোজক হিসাবে ওটিটি প্ল্যাটফর্ম বেশ পছন্দ জনের।

আগামী ২৯ জুলাই মুক্তি পেতে চলেছে জনের পরবর্তী সিনেমা ‘এক ভিলেন রিটার্নস’। ৮ জুলাই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে সিনেমা মুক্তির দিনক্ষণ পিছিয়ে যায়। জন ছাড়াও সিনেমায় রয়েছেন তারা সুতারিয়া, অর্জুন কাপুর, দিশা পাটানি।

মোহিত সূরি পরিচালিত সিনেমাটি আদতে অ্যাকশন থ্রিলার। একতা কাপুরের বালাজি মোশন পিকচার্স এবং ভূষণ কুমারের টি সিরিজ প্রযোজিত ওই সিনেমার প্রোমোশনেই আপাতত ব্যস্ত জন আব্রাহাম। সিনেমার প্রোমোশনের ফাঁকে ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে মুখ খোলেন অভিনেতা।

গত মে মাসে জন আব্রাহাম অভিনীত সিনেমা অ্যাটাক পার্ট ১ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায়। তারপরেও জনের এই মন্তব্য নিয়ে স্বাভাবিকভাবেই চলছে জোর আলোচনা। জনের এহেন মন্তব্য ওটিটিতে কাজ করা অভিনেতাদের আঘাত করবে না তো, সে প্রশ্নও অবান্তর নয়।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ