বিনোদন

স্বপ্ন ছোঁয়ার পথে পদ্মা সেতু: উচ্ছ্বসিত তারকারা

রুহুল আমিন ভূঁইয়া  জুন ২৩, ২০২২, ১৪:৪২:৪০

  • স্বপ্ন ছোঁয়ার পথে পদ্মা সেতু: উচ্ছ্বসিত তারকারা

উদ্বোধনের অপেক্ষায় স্বপ্নের ‘পদ্মা সেতু’। আর মাত্র ১ দিন পরই সেই স্বপ্নযাত্রা। দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের দীর্ঘদিনের স্বপ্নের এই সেতু চালু হচ্ছে শনিবার (২৫ জুন)।

পদ্মা সেতুকে ঘিরে সবার মাঝেই এক ধরনের আনন্দ-উৎসব বিরাজ করছে। দেশের সাধারণ জনগণের মতো পদ্মা সেতু নিয়ে উচ্ছ্বসিত শোবিজ তারকারাও। স্বপ্নযাত্রার শুভক্ষণে শোবিজ তারকারা তাদের অনুভূতি ভাগ করেছেন নিউজজির সঙ্গে।

ফেরদৌস আহমেদ, চিত্রনায়ক

পদ্মা সেতু আমাদের বাংলাদেশের গর্ব। বাংলাদেশের গৌরবের প্রতীক হচ্ছে পদ্মা সেতু। অবশেষে দীর্ঘ প্রতিক্ষীত সেতুটি চালু হতে যাচ্ছে। সবার কাছে অনুরোধ থাকবে সেতুটি যেন সবসময় সুন্দর এবং পরিষ্কার পরিচ্ছন্ন থাকে। সেতুর রক্ষণাবেক্ষণের দায়িত্ব কিন্তু আমাদের সবার। পদ্মা সেতু নির্মাণ করে মানুষের জীবনযাত্রার মান সহজ করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার কাছে আমরা কৃতজ্ঞ। আল্লাহর কাছে তার সুস্থতা কামনা করছি। তিনি সুস্থ থাকলে এ রকম হাজারও সেতু নির্মাণ হবে এই বাংলাদেশের মাটিতে।

অঞ্জনা রহমান, চলচ্চিত্র অভিনেত্রী

আজ আমাদের স্বপ্নের পদ্মা সেতু দৃশ্যায়মান হয়েছে। আমাদের বহুল প্রতিক্ষীত এই সেতু নির্মাণ করা সম্ভব হয়েছে শুধুমাত্র আমাদের দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার জন্য। নিজেদের অর্থায়নে যেভাবে সেতুটি নির্মাণ হয়েছে, তার জন্য সারাবিশ্বের বুকে শেখ হাসিনা নামটি উজ্জ্বল হয়ে থাকবে। বাংলাদেশের নাগরিক হিসেবে প্রধানমন্ত্রীকে স্যালুট জানাই। তিনি না হলে এই সেতু স্বয়ংসম্পূর্ণ হতো না।

অপু বিশ্বাস, চিত্রনায়িকা

নানা প্রতিকূলতা পেরিয়ে অবশেষে চালু হতে যাচ্ছে আমাদের স্বপ্নের পদ্মা সেতু। বিষয়টি আমার জন্য অনেক আনন্দের। বাংলাদেশি হিসেবে আমি গর্বিত। আমাদের সবার প্রিয় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ধীরে ধীরে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে- এটা তারই প্রমাণ। পদ্মা সেতু চালুর মধ্য দিয়ে দক্ষিণ উপকূলের কৃষি, পর্যটন ও শিল্প বিকাশের অবারিত সম্ভাবনার ধার খুলে যাবে। যোগাযোগের ব্যবস্থা সহজ হওয়ায় সুফল মিলবে সামগ্রিক অর্থনীতি ও মানুষের জীবনযাত্রায়।

পরীমণি, চিত্রনায়িকা

কোটি বাঙালির স্বপ্নের সেতু পদ্মা সেতু। আমাদের প্রধানমন্ত্রীর আপ্রাণ চেষ্টার ফসল এই পদ্মা সেতু। মানুষের যোগাযোগ ব্যবস্থা উন্নয়নের পাশাপাশি জীবনযাত্রার মান উন্নয়নেও যথেষ্ট প্রভাব ফেলবে এই সেতু। বাঙালির অভিধানে পারি না, পারব না এমনটি আর কোনদিন কেউ শুনবে না, দেখবে না। পৃথিবীতে বাঙালিরা যত দিন থাকবে তত দিন প্রধানমন্ত্রীর নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে। বিশেষ করে মেয়েরা আজকে যে সাহসী হচ্ছেন প্রধানমন্ত্রীর প্রতি শ্রদ্ধা রেখেই বলছি- তিনি হচ্ছেন বাঙালি নারীদের অনুপ্রেরণার নাম।

মীর সাব্বির, অভিনেতা

পদ্ম সেতু আমাদের জন্য বিশাল বিস্ময়! এ জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ। তার জন্যই এটা সম্ভব হয়েছে। আমি মনে করি, দক্ষিণাঞ্চলের মানুষ সারাজীবন এই সুবিধা ভোগ করতে পারবেন এবং প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। যোগাযোগ ব্যবস্থা যত উন্নত হবে, তত ব্যবসা-বাণিজ্যের প্রসার ঘটবে।

মাহিয়া মাহি, চিত্রনায়িকা

দেশের যেকোনো অর্জন সবসময়ই আনন্দের। আর প্রসঙ্গ যখন পদ্মা সেতু, তখন তো সেই আনন্দ আরও বহুগুণ বেড়ে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো একজন নেত্রী পেয়ে আমরা সত্যিই ভাগ্যবান। যখন সবাই বলছিল, এই সেতু নির্মাণ করা সম্ভব নয়, তখন আমাদের নেত্রী নিজস্ব অর্থায়নে তা নির্মাণ করে সারাবিশ্বকে দেখিয়ে দিয়েছেন আমরাও পারি।

নিউজজি/রুআ/

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ