বিনোদন

‘ট্রিপল আর’ নামে রেস্তোরাঁ খোলার প্রস্তাব

নিউজজি ডেস্ক  জুন ২৫, ২০২২, ১২:৪১:৫০

  • ছবি : ইন্টারনেট থেকে

দক্ষিণী ছবি ‘ট্রিপল আর’ যে বক্সঅফিসে রীতিমতো সাড়া ফেলেছে তা সকলেরই জানা। ছবিতে দুই সুপারস্টার রামচরণ এবং জুনিয়র এনটিআর দর্শকদের যথেষ্ট মন কেড়েছে। ৪৫০ কোটি টাকা বাজেটের এই ছবি প্রায় ১২০০ কোটি টাকা আয় করেছে। 

একটি সূত্র জানাচ্ছে জয় স্বনামধন্য একজন তেলেগু প্রযোজক জুনিয়র এনটিআর ও রামচরণকে নিয়ে একটি রেস্তোরাঁ তৈরি করার পরিকল্পনা নিয়েছেন। যেটির নাম দেওয়া হবে ‘ট্রিপল আর’। 

এই রেস্তোরাঁ ব্যবসায় ছবির পরিচালক এস এস রাজমৌলি অংশীদার করার পরিকল্পনা রয়েছে। পরিকল্পনা অনুযায়ী রেস্তোরাঁর ভিতরে ডেকোরেশন ‘ট্রিপল আর’ ছবির বিশেষ কিছু দৃশ্যের আদলে সাজানো হবে বলে জানা গেছে।

 রেস্তুরাঁয় থাকবে নামজাদা সমস্ত শেফেরা। যারা শুধু ভারতীয় খাবার পরিবেশন করবেন। ছবির সময়কালকে মাথায় রেখে রেস্তোরাঁর সমস্ত কর্মীদের পোশাকও হবে ভারতের স্বাধীনতার আগের সময়ের। যদিও এই রাস্তা ব্যবসার পরিকল্পনা এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে। 

প্রসঙ্গত,কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীরযোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ ছবির চিত্রনাট্য তৈরি হয়েছে। স্বাধীনতা সংগ্রামে তাদের ভূমিকা তুলে ধরা হয়েছে এই ছবিতে। ছবিতে রামচরণ ও জুনিয়র এনটিআর ছাড়াও বলিউডের আলিয়া ভাট,অজয় দেবগন এবং হলিউডের রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমূখ অভিনয় করেছেন।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ