বিনোদন

প্রিয়াঙ্কার রেস্তোরাঁয় সিঙারার দাম হাজার টাকা

নিউজজি ডেস্ক  জুন ২৫, ২০২২, ১২:৪৭:০৫

  • ছবি : ইন্টারনেট থেকে

স্বামী নিক জোনাস বন্ধু মনিশ গুগলের সঙ্গে যৌথভাবে নিউইয়র্কে নতুন রেস্তোরাঁ খুলেছিলেন ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া। নিজের পছন্দ অনুযায়ী প্রিয়াঙ্কা রেস্টোরাঁর নাম দিয়েছিলেন ‘সোনা’। ‘সোনা’র বার কাউন্টারে টাকিলা শট থেকে শুরু করে দেশি-বিদেশি নানান পানীয় পাওয়া যায়।

মেনুতে রয়েছে নানান সুস্বাদু খাবার। রয়েছে নিউইয়র্ক নান/কুলচা, অ্যাপমস, নারকেলের নানান খাবার, কোপ্তা- কোরমা, চিলি চিজ নান সহ আরো অনেক কিছু।

প্রিয়াঙ্কার রেস্তোরাঁর যিনি প্রধান শেফ তিনি প্রবাসী ভারতীয়। নাম হরি নায়েক। দীর্ঘ কুড়ি বছর তিনি নিউইয়র্কবাসী। ‘বেওয়াচ’ অভিনেত্রীর মার্কিন মুলুকের এই রেস্তোরাঁয় ভারতীয় খাবারের স্বাদ ও পাওয়া যায়। খরচ করলে জিভে জল আনা নানান খাবারের পদ পাওয়া অসম্ভব নয়। এই রেস্তোরাঁয় যে কোন পদের দাম শুরু হয় ১২ মার্কিন ডলার থেকে। ভারতীয় কায়দায় তৈরি একটি সিঙারার দাম ১০০০ টাকার বেশি। এটি রেস্তোরাঁর সবচেয়ে কম দামি খাবার।

এছাড়া ডিমের পদের মধ্যে রয়েছে মশলা এগ, এই অ্যান্ড চিজ ধোসা, মাশরুম ভুজি -এর প্রত্যেকটির দাম ১৫০০ টাকার মত। বলিউড অভিনেত্রী কথায় ভারতীয় খাবারের যে আস্বাদ পেতে পেতে বড় হয়েছি তার প্রতি ভালোবাসা থেকে নিউ ইয়র্ক সিটিতে এই নতুন রেস্তোরাঁ চালু করেছি।২০২১ সালের ৬ মার্চ ‘সোনা’ রেস্তোরাঁটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেছিলেন প্রিয়াঙ্কা।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ